Alexa সৃজিতকে নিয়ে ‘বিয়ের’ শপিং করছেন মিথিলা!

সৃজিতকে নিয়ে ‘বিয়ের’ শপিং করছেন মিথিলা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৫ ১৯ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কলকাতার আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দিতেই ঢাকায় এসেছেন সৃজিত।

খোঁজ নিয়ে জানা গেছে, ডিসেম্বরে সৃজিত-মিথিলা বিয়ের প্রস্তুতিও নিয়েছেন। ২০২০ সালের ফেব্রুয়ারির ২২ তারিখ সম্ভাব্য বিয়ের ঠিক হয়েছে বলে শোনা যাচ্ছে। যদিও এখনো পর্যন্ত দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। সংবাদমাধ্যমে সৃজিত বলেছেন, বিয়ে নিয়ে মন্তব্য করব না।

এদিকে, সৃজিত ও মিথিলার পরিবারকে গুলশান এর আড়ংয়ের শো রুমে কেনাকাটা করতে দেখা যায়। এসময় মিথিলার পরিবার ও মেয়ে আইরাও সঙ্গে ছিল। তাদের বিয়ের শপিং করার ক্লিপগুলো একসঙ্গে করে ইউটিউবে একটি ভিডিও ঘুরছে। আর সেই ভিডিওতে অনেকেই বলছেন, বিয়ের শপিং করতেই সেখানে গিয়েছেন তারা।

তাদের প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। অনকে আগে থেকেই সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিলো। আর এ ব্যপারে বরাবরই তারা একে অপরকে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে স্বীকার করে নিয়েছেন। 

কিন্তু কলকাতা হোক কি বাংলাদেশ যেকোন অনুষ্ঠানে তাদের একসঙ্গে পাওয়া গেছে বহুবার। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস