সুশান্ত: তদন্তে যাওয়া পুলিশ অফিসারকে জোর করে কোয়ারেন্টাইনে

সুশান্ত: তদন্তে যাওয়া পুলিশ অফিসারকে জোর করে কোয়ারেন্টাইনে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৮ ৩ আগস্ট ২০২০   আপডেট: ১৭:৪৫ ৩ আগস্ট ২০২০

সুশান্ত সিং রাজপুত এবং অভিনেতার মামলার তদন্তে গিয়ে কোয়ারেন্টাইনে থাকা পুলিশ অফিসার বিনয় তিওয়ারি

সুশান্ত সিং রাজপুত এবং অভিনেতার মামলার তদন্তে গিয়ে কোয়ারেন্টাইনে থাকা পুলিশ অফিসার বিনয় তিওয়ারি

সুশান্ত সিং রাজপুতের মামলার তদন্তে সরাসরি মুম্বই পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনল বিহার পুলিশ। বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডের অভিযোগ, সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বাইয়ে যাওয়া পাটনার আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে জোর করে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

পাটনায় সুশান্তের বাবার করা মামলার তদন্তে বিয়নের নেতৃত্বে বিহার পুলিশের একটি দল মুম্বাই গিয়েছে। সুশান্তের আত্মহত্যায় প্ররোচনা দেয়া হয়েছে কি না, সেই অভিযোগ খতিয়ে দেখবে তারা।

তবে বিহার পুলিশের ডিজিপি পাণ্ডে ট্যুইটে অভিযোগ করেছেন, পুলিশের একটি দলকে নেতৃত্ব দিয়ে আজ পাটনা থেকে মুম্বাই পৌঁছান বিনয় তিওয়ারি। তবে রাত ১১টায় তাকে বিএমসির কর্মকর্তা জোর করে কোয়ারেন্টাইনে রেখেছেন। অনুরোধ করা সত্ত্বেও আইপিএসের মেসে তাকে থাকার ব্যবস্থা করে দেয়া হয়নি। গোরেগাঁওয়ের একটি গেস্ট হাউসে আছেন তিনি।

এই ঘটনায় অসন্তোষ প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও। তিনি বলেছেন, যেটা ঘটছে, সেটা ঠিক না।

সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং দিনকয়েক আগেই অভিযোগ করেন, মুম্বাই পুলিশের কোনো একজন অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সাহায্য করছেন। তার অভিযোগ ছিল, রিয়া যখন সুপ্রিম কোর্টেই গেলেন, তখন এই ঘটনার সিবিআই তদন্ত চেয়ে পিটিশন করা উচিত ছিল। পাটনায় এফআইআর দায়ের করা হয়েছে। এখন রিয়া সুপ্রিম কোর্টে করা পিটিশনে মুম্বাইতে তদন্ত সরিয়ে আনার আর্জি জানিয়েছেন। মুম্বাই পুলিশের কেউ যে তাকে সাহায্য করছে, তা বুঝতে এর থেকে বড় আর কী প্রমাণের প্রয়োজন।

ডেইলি বাংলাদেশ/টিএএস