সুশান্ত অসুস্থ থাকলেও পার্টিতে ব্যস্ত থাকতেন রিয়া

সুশান্ত অসুস্থ থাকলেও পার্টিতে ব্যস্ত থাকতেন রিয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০৭ ১৪ আগস্ট ২০২০   আপডেট: ১২:১১ ১৪ আগস্ট ২০২০

রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী

দিন যত যাচ্ছে ততই জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য। তদন্তের খাতিরে সুশান্তের কাছে আসা সবাইকে জিজ্ঞাসা করা হচ্ছে। সামনে আসছে নতুন সব তথ্য।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, সুশান্তকে সবসময় নিয়ন্ত্রণ করতেন রিয়া চক্রবর্তী। অভিনেতা যদি অসুস্থ হয়ে একঘরে পড়ে থাকতেন তবুও পার্টি করতে বিন্দু মাত্র পিছপা হতেন না রিয়া চক্রবর্তী।

সুশান্তের প্রাক্তন গাড়ি চালকের নাম ধীরেন। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, সুশান্তকে নানারকমভাবে উস্কানি দিতেন রিয়া চক্রবর্তী। নিজের নিয়ন্ত্রণ সুশান্তের ওপর চাপিয়ে দিতে রিয়া ছিলেন সিদ্ধহস্ত। তিনি নাকি নিজের ইচ্ছা মতো কর্মী নিয়োগ করতেন, সুশান্তের অফিসে কর্মরত কর্মীদের ছাঁটাই করে। 

সেই নিয়ে সুশান্ত কিছু বলতে এলে শুনতেন না রিয়া। মাঝে মাঝে নাকি এই বিষয়ে ঝগড়াও হয়েছে তাদের মধ্যে। একবার পার্টি থেকে মাঝপথে বেরিয়ে গিয়েছিলেন সুশান্ত। গাড়ি চালক ধীরেনের সন্দেহ, সেদিন এই নিয়ে বড় ঝগড়া হয়েছিল তাদের মধ্যে। যদিও ধীরেন বলেছেন, ঝগড়া নিয়ে তিনি নিশ্চিত নন। তবে অনেকেই পরে তাকে বলেছেন, রিয়া সুশান্তকে উষ্কে দেয়ার চেষ্টা করতেন।

গত জুন মাসের ১৪ তারিখ বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকেই সুশান্তের মৃত্যু নিয়ে নানারকম জল্পনা চলছে। অনেকেই দাবি করেছেন, সুশান্ত আত্মহত্যা করেননি। কেন্দ্রীয় সরকারের নির্দেশে মামলার তদন্ত শুরু করেছে সিবিআই। 

সুশান্তের বাবা আলাদা করে পটনা থানায় রিয়া চক্রবর্তীর নামে অভিযোগ দায়ের করেছেন। সেখানে তিনি বলেছেন, রিয়ার গতিবিধির কারণেই হয়তো সুশান্তের সুশান্তের জীবনে অবসাদ নেমে এসেছিল।

ডেইলি বাংলাদেশ/টিএএস