সুশান্তের শোকে দেরাদুনের এক কিশোরীর আত্মহত্যা

সুশান্তের শোকে দেরাদুনের এক কিশোরীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০১ ১২ জুলাই ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোকে কাতর ভক্তরা। অকালে তার চলে যাওয়া মেনে নিতে পারছেন না অনেকেই। কেউ কেউ আত্মহত্যাও করেছে বলে খবর প্রকাশ হয়েছে। এবার সেই তালিকা যুক্ত হলেন দেরাদুনের এক দ্বাদশ শ্রেণির ছাত্রী।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সুশান্তের অনুকরণেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ১৭ বছরের ওই কিশোরী। ছাত্রীর ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ শ্বাসরোধ বলে জানা গেছে।

যদিও ঘটনাটি আত্মহত্যা না খুন সে বিষয়ে এখনো সিদ্ধান্ত জানায়নি দেরাদুন পুলিশ। কারণ ওই কিশোরীর ঘর থেকে কোনোরকম সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, আত্মহত্যাই করেছেন তিনি। 

পরিবার থেকে পাওয়া তথ্য অনুযায়ী তদন্তকারী পুলিশ কর্মকর্তা অজয় রাওয়াত জানিয়েছেন, গত কয়েক দিন ধরেই সুশান্ত সিং রাজপুত এবং টিকটক স্টার সিয়া কক্করের আত্মহত্যা নিয়ে কথা বলত এই কিশোরী। এই দুই মৃত্যুর ঘটনা তার মানতে কষ্ট হচ্ছে বলে জানিয়েছিলেন বাবা-মাকে। 

তিনি আরো বলেন, গত বৃহস্পতিবার পরিবারের সঙ্গে খাওয়া-দাওয়া করে নিজের ঘরে ঘুমাতে যান। পরের দিন সকালে অনেক ডাকাডাকির পর সাড়া না দিলে দরজা ভেঙে সিলিংফ্যান থেকে ওই কিশোরী ঝুলন্ত দেহ উদ্ধার করে।

ডেইলি বাংলাদেশ/এনএ