সুশান্তের বাবার নামে ভুয়া অ্যাকাউন্ট, উঠছে প্রশ্ন

সুশান্তের বাবার নামে ভুয়া অ্যাকাউন্ট, উঠছে প্রশ্ন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২২ ৬ জুলাই ২০২০   আপডেট: ১২:৫২ ৬ জুলাই ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সুশান্ত সিং রাজপুতের বাবার নামে টুইটার অ্যাকাউন্ট। সেখান থেকেই একাধিক টুইট করা হচ্ছে। সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি, বলিউডে নেপোটিজম সহ একাধিক বিষয়ে নিয়ে কে কে সিং রাজপুতের টুইটার অ্যাকাউন্ট থেকে বেশকিছু টুইট কয়েকদিন ধরেই চোখে পড়েছে নেটিজেনদের। 

এমনকি ওই টুইটার অ্যাকাউন্টে সালমানের আগামী ছবি ‘কভি ইদ, কভি দিওয়ালি’ বয়কটের কথা বলা হয়। তবে আসলে তিনি কোনো টুইটার অ্যাকাউন্টই খোলেননি বলে জানিয়েছেন সুশান্তের বাবা।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, সুশান্তের বাবা কে কে সিং রাজপুত স্পষ্ট জানিয়েছেন তিনি এধরনের কোনো টুইটার অ্যাকাউন্ট খোলেননি। যারা এ ধরনের কাজ করছেন, তাদের কাছে অনুরোধ, মানুষের মধ্যে যেন কোনো বিভ্রান্তি না তৈরি করা হয়। তবে এখন প্রশ্ন, তবে কে খুলল কে কে সিং রাজপুতের নামে এই টুইটার অ্যাকাউন্ট?

সুশান্তের পরিবারের পক্ষ থেকে গত ২৭ জুন অভিনেতা বিদায় জানিয়ে একটি বিবৃতি দেয়া হয়। সেখানে সুশান্তের স্মৃতিতে অভিনয়, খেলা ও বিজ্ঞান জগতের উঠতি তরুণদের সাহায্য করার প্রতিশ্রুতি দেয়া হয়। পাশাপাশি সুশান্তের স্মৃতি রক্ষার্থে তার প্রিয় জিনিসপত্র সংগ্রহ করার কথাও জানানো হয়। এরপর থেকে অভিনেতার পরিবারের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় কিংবা সংবাদমাধ্যমে কিছুই জানানো হয়নি, কোনো সাক্ষাৎকারও দেয়া হয়নি।

ডেইলি বাংলাদেশ/টিএএস