সুশান্তর মৃত্যুর ঘটনায় এবার সিবিআই তদন্তের সুপারিশ

সুশান্তর মৃত্যুর ঘটনায় এবার সিবিআই তদন্তের সুপারিশ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪০ ৪ আগস্ট ২০২০  

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের সুপারিশ করল বিহার সরকার। ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার জানান, মঙ্গলবার সকালে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিংয়ের সঙ্গে কথা বলেন ডিজিপি। এরপরই সুশান্তের মৃত্যুর তদন্ত ভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেয়া হয়, সে বিষয়ে সুপারিশ করা হবে বলে আশ্বস্ত করা হয় প্রয়াত অভিনেতার পরিবারকে। 

সুশান্তের মৃত্যুর ঘটনায় সম্প্রতি রিয়া চক্রবর্তী সহ ৫ জনের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন কে কে সিং। সুশান্তকে আত্মহত্যা প্ররোচনা দেয়া, জোর করে অর্থ আদায়সহ ১৬ দফা অভিযোগ নিয়ে রিয়াদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি। রিয়ার পাশাপাশি তার বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই সৌভিক চক্রবর্তী এবং অভিনেত্রীর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

এদিকে সুশান্তের মৃত্যুর তদন্তের খাতিরে মুম্বইতে পৌঁছনোর পরই বিহার পুলিশের তদন্তকারী অফিসারকে জোর করে কোয়ারেন্টিন করা হয় বলে অভিযোগ আনা হয়। যদিও বিএমসির তরফে জানানো হয়, বিহার পুলিশের ওই আইপিএস ঘরোয়া বিমানে করে মুম্বাইতে পৌঁছেছেন। 

তাই নিয়ম মাফিকই তাকে কোয়ারেন্টিন করা হয়। যদিও বিহার পুলিশের ওই তদন্তকারী অফিসার দাবি করেছেন, কোয়ারেন্টিন থাকা অবস্থাতেই তিনি তদন্তের কাজ চালিয়ে যাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস