সুশান্তকে শেষবার দেখে কেঁদে ওঠেন প্রাক্তন প্রেমিকা, ভাইরাল ভিডিও

সুশান্তকে শেষবার দেখে কেঁদে ওঠেন প্রাক্তন প্রেমিকা, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১২ ১৬ জুন ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

পবিত্র রিসতার সেটে মানব এবং আর্চনা নিয়ে একসঙ্গে জুটি বাঁধেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখন্ডে। সেই থেকে সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের সূত্রপাত। বেশ কয়েক বছর একসঙ্গে থাকার পর বলিউডে পা রাখার পরই বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত-অঙ্কিতার। 

সুশান্তের সঙ্গে অঙ্কিতার কেন বিচ্ছেদ হল, তা নিয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি। তবে সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, প্রাক্তন ভালবাসার প্রতি এখনো যে অঙ্কিতার টান আছে তা আবারো স্পষ্ট।

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। কাই পো চে অভিনেতার আত্মহত্যার খবর পেয়ে অঙ্কিতার সঙ্গে যোগাযাগ করা হয় সংবাদমাধ্যমের তরফে। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন অঙ্কিতা। এরপর মায়ের সঙ্গে প্রয়াত অভিনেতার ফ্ল্যাটে হাজির হন অঙ্কিতা লোখন্ডে। 

সুশান্তকে শেষ দেখা দেখতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। এমনকী, তাকে জোর করে সুশান্তের ফ্ল্যাট থেকে বের করে নিয়ে আসেন তার পরিবারের লোক।

অঙ্কিতা লোখন্ডের ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।  ওই ভিডিও সামনে আসার পরই সুশান্তের মৃত্যুতে অঙ্কিতার সঙ্গে একযোগে যেন কেঁদে ওঠেন অভিনেতার ভক্তরা।

অঙ্কিতার ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস