সুশান্তকে চেইন দিয়ে বেঁধে রাখত রিয়া, অভিযোগ বাবার

সুশান্তকে চেইন দিয়ে বেঁধে রাখত রিয়া, অভিযোগ বাবার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৫৮ ২ আগস্ট ২০২০   আপডেট: ১০:১৯ ২ আগস্ট ২০২০

সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে পুরো নিস্তব্দ ছিলেন তার পরিবার, এমনকি তার বাবা কেকে সিংও। তবে এবার ঠিক সুশান্তের প্রেমিকার বিরুদ্ধেই যেন ছেলের মৃত্যুর দায়। অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে পাটনা থানায় এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা।

সুশান্তের বাবা এফআইআরে মারাত্মক অভিযোগ তুলে ধরেছেন রিয়ার বিরুদ্ধে। রিয়ার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির জামিন অযোগ্য (৩০৬, ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগে তিনি জানিয়েছেন, রিয়ার প্রথম থেকেই নজর ছিল তার ছেলের অর্থ এবং সম্পত্তির দিকে। সুশান্তের ক্রেডিট কার্ড ব্যবহার করে শপিং আর বিদেশ ভ্রমণই নয়, জোর করে খুলিয়েছিলেন তিনটি কোম্পানি। আর সেই তিনটি কোম্পানির অংশীদার রিয়া এবং তার ভাই সৌভিক চক্রবর্তী।

মার্চ মাসে হঠাৎ করেই সুশান্তের এক বিশ্বস্ত দেহরক্ষীকে সরিয়ে দেন রিয়া। সমস্যা করেন সুশান্তের কর্মচারীদের সঙ্গেও। সুশান্ত মানসিক সমস্যায় ভুগলে কিছুতেই তাকে চিকিৎসকের কাছে বা বাড়ির লোকের কাছে জানাতে দিতে চাননি রিয়া। সুশান্ত কার সঙ্গে মিশবেন বা কথা বলবেন তা ঠিক করত রিয়ার পরিবার। 

সুশান্তের ফ্ল্যাটের যাবতীয় দায়িত্ব জোর করে নিজের ঘাড়ে তুলে নিয়েছিল রিয়া। এমনকি বাড়ি থেকে বেশ কিছু জিনিস সরিয়ে নিয়েছে বলে অভিযোগ সুশান্তের বাবার। পরিবারের সঙ্গে সুশান্তের ভালো যোগাযোগ থাকুক এমনটা চাইত না রিয়া। সুশান্তকে চেইন দিয়ে বেঁধে রাখতেন তিনি এমননো অভিযোগ করেছে সুশান্ত ঘনিষ্ঠরা।

বিহার পুলিশের তদন্তকারীদের একটি দল গত দুদিন ধরে মুম্বাইতেই রয়েছেন। মুম্বাই পুলিশকে না জানিয়েই বেশ কিছু জনের সঙ্গে কথা বলেছেন তারা। আইনি নোটিশ গেছে রিয়ার বাড়িতেও। তদন্তে সাহায্য না করলে তাকে গ্রেফতার করে পাটনা নিয়ে আসা হবে এমনটাই জানিয়েছে পুলিশ। বুধবার (২৯ জুলাই) তাদের মুম্বাই পুলিশের সঙ্গে একটি বৈঠকেরও কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস