করোনা: সর্তকতা অবলম্বন করে চলার পরামর্শ পরিকল্পনামন্ত্রীর

করোনা: সর্তকতা অবলম্বন করে চলার পরামর্শ পরিকল্পনামন্ত্রীর

সুনামগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৩ ২ জুলাই ২০২০   আপডেট: ১৬:৩০ ৩ জুলাই ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

অন্য দেশের তুলনায় বাংলাদেশে এই করোনা মহামারি তেমন ক্ষতি করতে পারেনি। কারণ আমরা আগে থেকেই দেশের মানুষকে সচেতন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিতে পেরেছি। তারপরও কিছু ক্ষতি হয়েছে। এ সময় সবাইকে সর্তকতা অবলম্বন করে চলার পরামর্শ দিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

মন্ত্রী বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকা সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বন্যার্তদের খোঁজ নিতে ছুটে আসেন। নৌকায় করে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নোয়াগাও গ্রামে বন্যা কবলিত মানুষের খোঁজ খবর নেন তিনি। এ সময় তিনি ১০০ পরিবারের মাঝে জিআর ১০ কেজি চাল এক কেজি ডাল বিতরণ করেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, এই মহামারির মধ্যে দেশে হঠাৎ করে বন্যা দেখা দিয়েছে। আমার নির্বাচনী এলাকাসহ সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলাই ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। অনেকের ঘর বাড়ি তলিয়ে গেছে।

সব পরিস্থিতিতে বর্তমান সরকার জনগণের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছে। দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছি, যেন করোনা মহামারি থেকে দেশের মানুষকে রক্ষা করতে পারি বলেও বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ ইউএনও জেবুন নাহার শাম্মী, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, দরগাপাশা ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিনসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/আরআর