সুখবর দিলেন এমবাপ্পে

সুখবর দিলেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৭ ৭ আগস্ট ২০২০  

কিলিয়ান এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে

ফ্রেঞ্চ কাপের ফাইনাল খেলতে গিয়ে গোড়ালির চোটে পড়েছিলেন প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। সেই ম্যাচের পর চ্যাম্পিয়ন্স লিগে তাকে পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিলেও ভক্তদের জন্য সুখবর দিয়েছেন এই স্ট্রাইকার। খুব দ্রুত সেরে উঠেছেন তিনি, যোগ দিয়েছেন অনুশীলনে। ফলে ইউসিএলে এমবাপ্পেকে পাওয়ার আশা করছে পিএসজি। 

গত ২৪ জুলাই প্যারিসে সেইন্ট এতিয়েনকে ১-০ ব্যবধানে হারিয়ে ফরাসি কাপের শিরোপা জিতেছিল পিএসজি। সেই ম্যাচের প্রথমার্ধে প্রতিপক্ষের বাজে ফাউলের শিকার হন এমবাপ্পে। ডান পায়ের গোড়ালিতে চোট নিয়ে আর খেলতেই পারেননি তিনি। 

চেক আপের পর ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, ফরাসি এই ফরোয়ার্ডকে কমপক্ষে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ফলে ১২ আগস্ট চ্যাম্পিয়ন্স লিগে আতালান্তার বিপক্ষে ম্যাচে তার খেলার সম্ভাবনা অনেকটাই ক্ষীন হয়ে যায়। 

তবে বেশ দ্রুত সেরে উঠেছেন এমবাপ্পে। বুধবার এই স্ট্রাইকারের অনুশীলনে ফেরার কথা জানিয়েছে পিএসজি। এক বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ‘পরিকল্পনা অনুযায়ী এমবাপ্পে তার পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। বল ছাড়া আপাতত সে রানিংয়ে ফিরেছে।’

এদিকে আতালান্তার বিপক্ষে ম্যাচে অন্তত বেঞ্চে হলেও এমবাপ্পেকে পেতে চান পিএসজি কোচ টমাস টুখেল। তিনি বলেন, আতালান্তার বিপক্ষে এমবাপ্পেকে অন্তত বেঞ্চে দেখতে চাই। তবে সে থাকতে পারবে কি না, তা আমরা শিগগিরই বুঝতে পারব।’

ডেইলি বাংলাদেশ/এএল