Alexa সিয়ামকে দেখতে মানুষের ঢল

সিয়ামকে দেখতে মানুষের ঢল

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৬ ১৮ জুলাই ২০১৯   আপডেট: ১৬:৫৭ ১৮ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাধারণত বলিউডের তারকাদের ক্ষেত্রে যা ঘটে এবার ভক্তরা সিয়ামকে নিয়ে সেটিই করে দেখালেন। চয়নিকা চৌধুরী পরিচালিত বিশ্বসুন্দরী ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সিয়াম। এই সিনেমার সেটেই ঘটে অবাক করার মতো কাণ্ড। সোমবার নরসিংদীর শিবপুরে শুটিং সেটের বাইরে সিয়ামকে এক নজর দেখতে ভিড় করে হাজারো মানুষ। 

বিশেষ করে ওই অঞ্চলের  স্কুল কলেজের শিক্ষার্থীদের উপস্থিতি ছিল নজর কারার মতো। ভক্তদের সেই ভিড়ের ২ মিনিটের বেশি একটি ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন সিয়াম। যেখানে দেখা যায়, শুটিং রুম থেকে বের হয়ে আসছেন চিত্রনায়ক সিয়াম। আর তাকে এক নজর দেখতে বাইরে অপেক্ষা করছে শত শত শিক্ষার্থী ও গ্রামবাসী।  এ সময় তাদের সঙ্গে সিয়াম কথা বলছেন, করমর্দন করছেন এমনকি অটোগ্রাফও দিচ্ছেন। 

ভক্তদের এমন ভালোবাসায় উচ্ছ্বসিত হয়ে এ নায়ক বলেন, সিনেমায় বেশি দিনের ক্যারিয়ার নয় আমার তবুও এতো এতো দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ। ছুটে আসা মানুষদের সঙ্গে দারুন এক সময় কাটালাম। যতদূর পেরেছি তাদের সঙ্গে কথা  বলেছি ওদের সঙ্গে সময় কাটানের চেষ্টা করেছি। সময়টা আমার জন্য সরণীয় হয়ে থাকবে।

‘বিশ্ব সুন্দরী’ ছবিতে সিয়ামের বিপরীতে অভিনয় করছেন পরীমনি। নরসিংদীতে আরো তিন দিনের শুটিং বাকি। শুধু সিয়ামই নন। এতে আরো শুটিং করছেন  চম্পা, পরীমনি, আনন্দ খালেদ, সীমান্তসহ অনেকেই। 

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এনএ