Alexa সিলেটে প্রাইভেটকার দুর্ঘটনায় আহত আরেক শিক্ষার্থীর মৃত্যু

সিলেটে প্রাইভেটকার দুর্ঘটনায় আহত আরেক শিক্ষার্থীর মৃত্যু

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৪৬ ১৮ জানুয়ারি ২০২০   আপডেট: ২১:৪৮ ১৮ জানুয়ারি ২০২০

আরিফুল ইসলাম রুবেল

আরিফুল ইসলাম রুবেল

সিলেটে প্রাইভেটকার দুর্ঘটনায় আহত আরেক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আরিফুল ইসলাম রুবেল নগরীর চামেলীবাগ এলাকার বাসিন্দা ও এমসি কলেজের শিক্ষার্থী। এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের সংখ্যা বেড়ে দুই জনে দাঁড়ালো। 

শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, শুক্রবার রাতে নগরীর টিলাগড়ে গতিরোধকে ধাক্কা লেগে প্রাইভেটকার উল্টে যায়। এ সময় প্রাইভেটকারের চালক মাহের, এমসি কলেজের শিক্ষার্থী মেহরাব, নয়ন দাস এবং রুবেল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা নয়নকে মৃত ঘোষণা করেন।

রুবেলের শারীরিক অবস্থায় অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। শনিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এদিকে দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় বিক্ষোভ করেছেন এমসি কলেজের শিক্ষার্থীরা। এসময় তারা সড়ক অবরোধ করে রাখেন। শনিবার দুপুরে কলেজের পেছনের ফটকের টিলাগড়-আম্বরখানা-বিমানবন্দর সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। পরে পুলিশ ও কলেজ প্রশাসন সেখানে গিয়ে শিক্ষার্থীদের দাবি মেনে নেয়ার আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

পুলিশ প্রাইভেটকারটি উদ্ধার করেছে বলে জানান ওসি।

ডেইলি বাংলাদেশ/এমকে