Alexa সিলেটকে ৯১ রানে গুটিয়ে দিলো রাজশাহী

সিলেটকে ৯১ রানে গুটিয়ে দিলো রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২১ ১৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৫:৩৪ ১৩ ডিসেম্বর ২০১৯

ছবিঃ বিসিবি

ছবিঃ বিসিবি

বঙ্গবন্ধু বিপিএলের তৃতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট থান্ডার ও রাজশাহী রয়্যালস। এ ম্যাচে রাজশাহীর বোলিং তোপে দাঁড়াতেই পারেনি সিলেট। ব্যাটিং ব্যর্থতায় অল্প রানেই গুটিয়ে গেছে সিলেট। পুরো ২০ ওভারও খেলতে পারেনি তারা। ১৫.২ ওভারে মাত্র ৯১ রানেই অল আউট হয়েছে মোসাদ্দেক হোসেনের দল।

টস জিতে বল করার সিদ্ধান্ত নেন রাজশাহী অধিনায়ক আন্দ্রে রাসেল। এ ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামে সিলেট। সোহাগ গাজীর জায়গায় দলে আসেন নাঈম হাসান। তবে আগের ম্যাচের উইনিং কম্বিনেশন অপরিবর্তিত রেখেই নামে রাজশাহী।

শুরুটা দুর্দান্ত হয় সিলেটের। মাত্র ৪ ওভারেই আসে ৩৫ রান। সিলেটের ডেরায় প্রথম আঘাত হানেন আন্দ্রে রাসেল। লেগ বিফোরের ফাঁদে ফেলে ১৭ রান করা রনিকে ফেরান তিনি। এরপরই ধস নামে তাদের ইনিংসে। অলক কাপালী পরপর দুই বলে ফেরান জনসন চার্লস ও জীবন মেন্ডিসকে।

মিথুন ও সৈকত মিলে এরপর বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করেন। গড়েন ৩১ রানের জুটি। তবে মিথুন ফেরার পর আর দাঁড়াতে পারেনি সিলেট। মাত্র ১৯ রানে শেষ ৭ উইকেট হারায় তারা। মিথুন ও মোসাদ্দেক দুজনেই করেন ২০ রান।

রাজশাহীর হয়ে একাই ৩ উইকেট নেন অলক কাপালী। এছাড়া দুটি করে উইকেট নেন রবি বোপারা ও ফরহাদ রেজা। একটি উইকেট শিকার করেন অধিনায়ক আন্দ্রে রাসেল।

ডেইলি বাংলাদেশ/এএল