Alexa সিদ্দিকের সঙ্গে একাধিক মেয়ের সম্পর্ক, অভিযোগ স্ত্রীর

সিদ্দিকের সঙ্গে একাধিক মেয়ের সম্পর্ক, অভিযোগ স্ত্রীর

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪০ ১৬ অক্টোবর ২০১৯  

মারিয়া মিম ও সিদ্দিকুর রহমান সিদ্দিক

মারিয়া মিম ও সিদ্দিকুর রহমান সিদ্দিক

শোবিজে কাজের অনুমতি না দেয়ার অভিযোগে অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিককে ডিভোর্স দেয়ার সিদ্ধান্তের কথা জানান মারিয়া মিম। এর একদিন পর নতুন করে অভিযোগ তুলেছেন সিদ্দিকের স্ত্রী মিম। তার দাবি, সিদ্দিকের একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। তাছাড়া স্ত্রীকে সময় দেন না-এ কারণেই তিনি ডিভোর্সের সিদ্ধান্ত নেন।

বুধবার একটি গণমাধ্যকে দেয়া সাক্ষাৎকারে সিদ্দিকের বিরুদ্ধে মারধর করারও অভিযোগ তুলেছেন মারিয়া মিম। তার অভিযোগ, মারধর করার পর সিদ্দিক মোবাইল ফোন কেড়ে নিতো, যাতে তিনি আত্মীয়-স্বজন কারো সঙ্গে যোগাযোগ করতে পারে।

মিম বলেন, একাধিক মেয়ের সঙ্গে ওর সম্পর্ক রয়েছে। আমার কাছে প্রমাণ রয়েছে। সে সারারাত বাইরে থাকে। নাটকের শুটিং কয়টা পর্যন্ত থাকে? ৮ টা ১০ টা ১২ টা? সে এতো রাতে বাইরে থাকে কেন? এতোই যখন ব্যস্ত, তাহলে তার স্ত্রীর দরকার কী?

দুইদিন দু'রকম কথা বলার বিষয়ে সিদ্দিকের স্ত্রী বলেন, আসলে আমি মুখ খুলতে চাইনি। এসব কথা বলতে চাইনি। এখন আমাকে বলতে হচ্ছে। কারণ আমি ওর সঙ্গে আর থাকতে চাই না।

এ অভিযোগের প্রসঙ্গে সিদ্দিক বলেন, ডিভোর্সের বিষয়ে এর আগে মিম মডেলিং না করার অভিযোগ করেছিল। তখন তো সে আমার চরিত্র নিয়ে টানাটানি করেনি। এখন কেন করছে? আর হুট করে তার মাথায় বিয়ের ৮ বছর পর মডেলিং করার ভুত চাপলো কেন? আমি লোক হাসানোর মানুষ, সারাজীবন মানুষের মুখে হাসিই ফুটিয়ে যেতে চাই।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিম ও অভিনেতা সিদ্দিকের বিয়ে হয়। ২০১৩ সালের ২৫ জুন মাসে তাদের সংসারে জন্ম নেয় একমাত্র পুত্র সন্তান।

ডেইলি বাংলাদেশ/এনএ