Alexa সিঙ্গাপুরে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিঙ্গাপুরে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শাহাদাত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:২৭ ২৪ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার ৭০ বছর, গৌরবের অভিযাত্রায় ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ এই শ্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। 

রোববার রাতে সিঙ্গাপুর আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন রানার সভাপতিত্বে শাহাদাত রাসেলের পরিচালনায় সিঙ্গাপুর মোস্তফা প্লাজার ফখরুদ্দিন রেষ্টুরেন্টের হল রুমে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামিলীগের ত্রান ও দূর্যগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন এবং প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে  প্রধান আলোচক হিসেবে হিসেবে  বক্তব্য রাখেন- সিঙ্গাপুর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলেক হোসেন। 

অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- সিঙ্গাপুর আওয়ামীলীগের সহভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মালেক হীরা, ফয়েজ খান,ববী, সিঙ্গাপুর যুবলীগের সভাপতি কে এইছ আলামিন,ভারপ্রাপ্ত সাধার সম্পাদক আকমল হোসেন, সিঙ্গাপুর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলমগীর হোসেন, সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মাহমুদ,  সিঙ্গাপুর আওয়ামীলীগের দফতর সম্পাদক ঈমান ব্যাপারি, উপ দফতর সম্পাদক রাসেল রানা, আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সিঙ্গাপুর আওয়ামীলীগের সদস্য জাকির হোসেন,আবুল খায়ের, সিঙ্গাপুর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, যুবলীগ নেতা শপিকুল ইসলাম সিঙ্গাপুর পলিটেকনিক শাখা ছাত্রলীগের সভাপতি হাবিব রহমান। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের বিশিষ্ট ব্যবসায়ি কুমিল্লা জেলা পরিষদ বরুড়ার উপ-নির্বাচনে সদস্য প্রার্থী সিঙ্গাপুর আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো মনিরুজ্জামান মানিক।

সিঙ্গাপুর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সকল নেতা কর্মীদের অংগ্রহনে অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পরে দোয়া ও কেক কাটা হয়। 

সিঙ্গাপুর আওয়ামীলীগের সভাপতি সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি মুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনের ও সমাজের অসহায় মানুষের পাশে দাড়ানোর অনুরোধ জানান এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন। 

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ