Alexa সিঁদুর নিয়েই স্বামীর সঙ্গে অন্তরঙ্গ নুসরত, প্রকাশ্যে এল সেই ছবি

সিঁদুর নিয়েই স্বামীর সঙ্গে অন্তরঙ্গ নুসরত, প্রকাশ্যে এল সেই ছবি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৩৯ ২৩ জুন ২০১৯   আপডেট: ০৯:৪০ ২৩ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেমের জোয়ারে ভাসছেন নায়িকা তথা নয়া সংসদ সদস্য নুসরত জাহান। চারদিন ধরে তুরস্কের বোদরুম শহরে এলাহিভাবে বিয়ে সেরেছেন তিনি। তিন বছরের পরিচয়ের পরে এখন তারা স্বামী-স্ত্রী। কাপড় ব্যবসায়ী নিখিল জৈনের ব্র্যান্ডের অ্যাম্বাসাডর ছিলেন তিনি।

তখন থেকেই আলাপন শুরু তাদের। নিখিলের দিক থেকে ভাল লাগা থাকলেও নুসরতের ছিলো পেশাদারী মনোভাব। ক্লায়েন্টের সঙ্গে ক্লায়েন্টের মতো করেই মিশতেন অভিনেত্রী। কাজের বাইরে ছিলো না কোন কথা-বার্তা।

তবে, বরফ গলতে দুটো বছর লেগে গেল। অবশেষে সম্পর্কে আসা। আর শেষে শুভ পরিণয়। সব মিলিয়ে দম্পতি এখন চূড়ান্ত রোম্যান্সে মজেছেন।

চারদিন ধরে বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় অনুষ্ঠিত হয়েছে বিয়ের আসর। এক’শ অতিথি হাজির ছিলেন তাদের বিয়ের অনুষ্ঠানে।

বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়ে গিয়েছে গত ২০ জুন। এই দুটোদিন তুরস্কেই সময় কাটিয়েছেন দম্পতি।

বিয়ের অনুষ্ঠান আপাতত শেষ। তবে ছোটখাটো হানিমুন সেরে নিচ্ছেন নুসরত। কোথায় গিয়েছেন জানা নেই। তবে সেই ছবি পোস্ট করলেন নুসরতের স্বামী নিখিল জৈন। ছবিতে দেখা যাচ্ছে, হেলিকপ্টারের সামনে স্বামীর সঙ্গে বেশ অন্তরঙ্গ হয়েই দাঁড়িয়ে আছেন নুসরত। সদ্য বিয়ের পরই সেই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর কপালে সিঁদুর।

তবে এ ছবিতে সোশ্যাল অডিয়েন্সরা আরো একটি ব্যপার খেয়াল করেছেন। নুসরতের সঙ্গে যে ছবিটি তুলেছেন, সেখানে অনেকেই কমেন্ট করছেন, নুসরতের ঘাড়ে নাকি লাভ বাইটও দেখা যাচ্ছে। তবে নো মেক আপ লুকের এই সেলফিতেও সমান মোহময়ী অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস