জিজ্ঞাসাবাদে সাহেদকে ১০ দিনের রিমান্ড চাইবে ডিবি

জিজ্ঞাসাবাদে সাহেদকে ১০ দিনের রিমান্ড চাইবে ডিবি

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৫৬ ১৫ জুলাই ২০২০   আপডেট: ২০:৫৮ ১৫ জুলাই ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদকে প্রতারণা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করবে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। আগামীকাল বৃহস্পতিবার সকালে তাকে সিএমএম আদালতে তোলা হবে।

বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ১০টায় তাকে আদালতে তোলা হবে। কয়েকটি মামলায় তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। তাই সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১০ দিনের রিমান্ডে চেয়ে আদালতে আবেদন করা হবে।

এর আগে বুধবার সন্ধ্যায় সাহেদকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। রাতে এই কার্যালয়ের হাজতেই রাখা হবে তাকে।

গত ৬ জুলাই র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালায়। পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগের সত্যতা পায় আদালত। 

এরপর গত ৭ জুলাই স্বাস্থ্য অধিদফতরের নির্দেশে র‌্যাব রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয়। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা হয়। এরপর থেকে সাহেদ পলাতক ছিলেন। বুধবার ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতিকালে তাকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। 

ডেইলি বাংলাদেশ/এসআই