Alexa সাহায্যের আশ্বাসে লিচু বাগানে নিয়ে ধর্ষণ, আটক ৪

সাহায্যের আশ্বাসে লিচু বাগানে নিয়ে ধর্ষণ, আটক ৪

দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২৬ ৩০ অক্টোবর ২০১৯   আপডেট: ১৮:২৮ ৩০ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দিনাজপুরের ফুলবাড়ীতে সাহায্যের আশ্বাসে লিচু বাগানে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্তসহ চারজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। পরে এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি মামলা করেছেন। 

আটকরা হলেন- দিনাজপুরের ফুলবাড়ীর ঝাঝিরা গ্রামের নুরুল ইসলামের ছেলে আব্দুর রহমান, একই উপজেলার রাঙ্গামাটি পশ্চিমপাড়ার জার্জিস আলমের ছেলে আরিফুল রহমান মিষ্টার, একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মশিউর রহমান ও জয়কৃষ্ণপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাহিনুর আলম।

মামলার তথ্যানুযায়ী, স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে মোটরসাইকেলে করে দিনাজপুরে নিয়ে যাচ্ছিল পরিচিত আব্দুর রহমান। মোটরসাইকেলটি বারাইহাটে পৌঁছালে স্কুলছাত্রী ধর্ষণের বিষয়টি টের পায়। এতে মোটরসাইকেল থেকে সে নেমে যাওয়ার চেষ্টা করে। এ সময় আরিফুর রহমান মিষ্টার, মশিউর রহমান, সাহিনুর আলমসহ কয়েকজন যুবক মোটরসাইকেলটি থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞসাবাদের পর মেয়েটিকে সাহায্যের আশ্বাস দিয়ে পাশের একটি লিচু বাগানে নিয়ে আরিফুর রহমান মিষ্টার ধর্ষণ করে। 

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, বারাই হাটে টহলরত পুলিশ একটি মেয়ের চিৎকার শুনে সেখানে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে। এছাড়া তাৎক্ষণিকভাবে চার যুবককে আটক করা হয়। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে  চার যুবকসহ সাতজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ