‘সালমানকে আড়ালে নিয়ে ফটোগ্রাফার বললেন আমায় জাপটে চুম্বন করতে’

‘সালমানকে আড়ালে নিয়ে ফটোগ্রাফার বললেন আমায় জাপটে চুম্বন করতে’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০০ ২৭ মে ২০২০   আপডেট: ১৫:৪৬ ২৭ মে ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ম্যায়নে পেয়ার কিয়া-র দেদার সাফল্যের পর সাকসেস পার্টিতে কী হয়েছিল, তা নিয়ে মুখ খুললেন ভাগ্যশ্রী। ম্যায়নে প্যার কিয়া-র সাকসেস পার্টিতে হাজির হয়ে সালমান কেমন ব্যবহার করেছিলেন তার সঙ্গে? এবার সেই বিষয়েই মুখ খুললেন বলিউডের এই অভিনেত্রী।

ভাগ্যশ্রী বলেন, ম্যায়নে পেয়ার কিয়া-র সাকসেস পার্টিতে হাজির হলে, সেখানে তাদের সঙ্গে দেখা হয় এক নামি ফটোগ্রাফারের। ওই পার্টির মধ্যেই তিনি প্রস্তাব দেন, সালমান-ভাগ্যশ্রীকে দিয়ে ফটোশুট করাতে চান। শুধু তাই নয়, সালমান এবং তিনি যাতে ওই ফটোগ্রাফারের ক্যামেরায় একেবারে অন্যরূপে ধরা দেন, তার চেষ্টাও করেন। পাশাপাশি সিনেমার ওই দুই মুখকে দিয়ে হট ফটোশুটও করাতে চান তিনি। ভাগ্যশ্রীর ঠোঁটে সালমানের চুম্বন নিয়ে ফটোশুট করাতে চান বলে দাবি করেন ওই ব্যক্তি। যা শুনে সালমান কি করেন জানেন?

ভাগ্যাশ্রী বলেন, ওই ফটোগ্রাফারের কথা শুনে সালমান বলেন তিনি এই ধরনের ফটোশুট করতে পারবেন না। তবুও ভাগ্যশ্রীর সঙ্গে কথা বলেন। ভাগ্যশ্রী রাজি হলে, তবেই তার সঙ্গে তিনি কথা বলবেন বলে স্পষ্ট জানান বলিউডের ভাইজান।

ভাগ্যশ্রী বলেন, তিনি যে এত ভাল মানুষদের সঙ্গে ছিলেন কিংবা কাজ করেছেন, তা ভাবতে অবাক লাগে। সালমানের মতো একজন মানুষ পাওয়া খুব শক্ত কাজ বলেও মন্তব্য করেন ম্যায়নে প্যার কিয়া অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস