Alexa সারার সঙ্গ উপভোগ করতে ব্যাংককে কার্তিক!

সারার সঙ্গ উপভোগ করতে ব্যাংককে কার্তিক!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৬ ১৪ আগস্ট ২০১৯   আপডেট: ১৩:৫৬ ১৪ আগস্ট ২০১৯

সারা আলি খান এবং কার্তিক আরিয়ান

সারা আলি খান এবং কার্তিক আরিয়ান

সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের প্রেমই বলিউডের এখন চর্চার বিষয়। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এতদিন চুপ করে থাকলেও এবার তা প্রকাশ্যেই নিয়ে আসলেন কার্তিক! ২৪ বছরের জন্মদিনে সারা আলি খানকে বিশেষ কোনো উপহার দিতে ব্যাংককে পৌঁছে গেলেন তিনি। 

সাইফ-অমৃতা কন্যা সারার জন্মদিন উপলক্ষে তাকে বিশেষ কোনো উপহার দেবেন কার্তিক। সোমবার থেকেই শুরু হয় এমন গুঞ্জন। অবশেষে জন্মদিনের রাতে অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করে কার্তিক নিজেই প্রমাণ করে দেন, তাদের নিয়ে যে গুঞ্জন শুরু হয়েছে, তা বেশ সত্যি।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ‘বার্থডে গার্ল’-এর সঙ্গে ছবি শেয়ার করেন কার্তিক। দু’জনের সামনে দেখা যাচ্ছে একটি চকলেট কেক। ছবির ক্যাপশনে কার্তিক লেখেন, শুভ জন্মদিন রাজকন্যা এবং ঈদ মুবারক। ছবিতে দু’জনের হাসিমুখ দেখেই বোঝা যাচ্ছে, একে অপরের সঙ্গ বেশ উপভোগ করছেন তারা।

প্রসঙ্গত, গত ঈদে সারাকে নিয়ে চুপিচুপি মুম্বাইয়ের একটি মসজিদে ঈদ পালন করতে গিয়েছিলেন কার্তিক। দু’জনেরই মুখ ঢাকা ছিল ওড়নায়। তবে এত লুকোচুরি করেও নেটিজেনদের নজর থেকে বাঁচতে পারেননি তারা। 

সম্প্রতি সারা-কার্তিকের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। লাখনউ বিমানবন্দরে সারাকে বিদায় জানাতে এসেছিলেন কার্তিক। বিদায় জানানোর আগে দু’বার উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ হতেও দেখা যায় তাদের। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics