Alexa সামনে এলো ‘গণ্ডি’র পোস্টার 

সামনে এলো ‘গণ্ডি’র পোস্টার 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৭ ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ২০:২৭ ২৩ জানুয়ারি ২০২০

‘গণ্ডি’ ছবির পোস্টার

‘গণ্ডি’ ছবির পোস্টার

গেল সপ্তাহেই সেন্সর ছাড়পত্র পেয়েছে ফাখরুল আরেফিন খান পরিচালিত চলচ্চিত্র ‘গণ্ডি’। এবার অনলাইনে প্রকাশিত হয়েছ এ ছবির পোস্টার। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও দেশের গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

রোমান্টিক কমেডি ঘরানার এ ছবির কাহিনী এগিয়ে যাবে ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের বন্ধুত্বের গল্প নিয়ে। কিছুটা অবসরে থাকা এই বয়সে দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার এবং আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয় উঠে আসবে সিনেমাটির গল্পে। 

২০১৮ সালের ডিসেম্বরে লন্ডনে শুরু হয় এ ছবির শুটিং। একই বছরের মার্চ মাসে কক্সবাজারে হয় ছবির দ্বিতীয় লটের দৃশ্যধারণ। এরপর তৃতীয় লটের শুটিং শেষ হয় গেল বছরের সেপ্টেম্বরে।

গড়াই ফিল্মস প্রযোজিত এ ছবিটিতে আরো অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জিসহ আরো অনেকে। সবকিছু ছিকঠাক থাকলে ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

ছবিটি নির্মাণের পাশাপাশি সংলাপ ও চিত্রনাট্য করেছের নির্মাতা ফাখরুল আরেফিন খান নিজেই। এটি এ নির্মাতার দ্বিতীয় ছবি। এর আগে তিনি ‘ভুবন মাঝি’ নামের ছবি নির্মাণ করেছেন। 

ডেইলি বাংলাদেশ/এনএ