Alexa সাভারে ইয়াফি বিউটি কনসেপ্টকে ৩ লাখ টাকা জরিমানা

সাভারে ইয়াফি বিউটি কনসেপ্টকে ৩ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৫৩ ২১ নভেম্বর ২০১৯   আপডেট: ২১:৫৪ ২১ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকার সাভারে ইয়াফি বিউটি কনসেপ্ট কেয়ার লিমিটেড নামে কোম্পানিকে ৩ লাখ টাকা জরিমানা করা করেছে র‌্যাবের ভ্রমমাণ আদালত। এ সময় ২০ লাখ টাকার বিভিন্ন নকল পণ্য ধ্বংস করা হয়।

বুধবার সন্ধ্যা ৭টা থেকে বৃহস্পতিবার ভোর ৪টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। ভ্রমমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান। আদালতকে সহায়তা করে মেজর শিবলী মোস্তফার নেতৃত্বে র‌্যাব-৪ এর ১টি দল ও বিএসটিআই এর কর্মকর্তারা।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, গোয়েন্দা নজরদারির পর সাভারের দেওগাঁও এলাকায় ওই কোম্পানিতে অভিযান চালানো হয়। এসময় দেখা যায়, বিএসটিআই এর অনুমোদন-হীন বিভিন্ন নকল পণ্য তৈরি করা হচ্ছে। এসব অপরাধে কোম্পানির মালিক মো. নাজমুল হককে ২ লাখ টাকা ও ম্যানেজার মো. কুতুব উজ্জামানকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়া, স্টাইলিং ফ্যাশন জেল ৫৬টি, ফেসিয়াল অঅ্যান্ড ম্যাসাজ ক্রিম ৯০টি, ফেসিয়াল অ্যান্ড ম্যাসাজ ক্রিম ৫৫২ টি, স্ক্রাবার ফেসিয়াল ৪০০টি, আফটার শেভ জেল ৮০০টি, স্টাইলিং হেয়ার জেল ১৮০টি, ফেসিয়াল ফেস ওয়াশ ৫৫০টি, আফটার সেভ লোশন ৮০টি, মিল্ক অ্যান্ড স্ট্রবেরি স্ক্রাব ১৩২টি ও আফটার সেফ লোশন ২০০টি সহ আরো ১৭টি বিভিন্ন নকল কসমেটিস উদ্ধার করে ধ্বংস করা হয়।

এ বিষয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ভ্রমমাণ আদালতে মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/আরএইচ