Alexa সাব্বির নিখোঁজ!

সাব্বির নিখোঁজ!

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫৭ ২১ জুন ২০১৯   আপডেট: ১৫:১৮ ২১ জুন ২০১৯

সাব্বির রহমান

সাব্বির রহমান

গতকাল অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ। সেই ম্যাচ টাইগারা জিততে না পারলেও মানুষের মন ঠিকই জিতে নিয়েছে। তবে এত কিছুর মাঝেও টাইগার ভক্তদের হতাশা রয়েছে, আর সেটি হলো সাব্বির রহমানের অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেবিড ওর্য়ানের ক্যাচ মিস। 

এদিকে, ম্যাচ শেষ হবার পর থেকেই সাব্বির নিখোঁজ নামে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে! তবে পাঠক এখানে বিচলিত হবার কিছুই নেই!

একটু খটকা লাগছে তো? ব্যপারটা খুলে বলা যাক। বেভারেজ ড্রিংক ‘ওসকার’ এর প্রচারণার জন্য একটি টিভিসি বানানো হয়েছিলো। যেখানে দেখা গেছে, অনেক জায়গায় খোঁজাখুজি করার পরেও পাওয়া যাচ্ছে না টাইগার শিবিরের এই খেলোয়াড়কে। এরপরেই তাকে খুঁজতে পুলিশ বেশে মাঠে নামে মডেল নায়লা নাঈম। তিনি সাব্বির এর বাসায় গিয়ে হঠাৎই একটা সুইচ চাপলেই খুলে যায় তার লুকানো একটি ঘর, আর সেখান থেকেই বের হন সাব্বির। 

ভিডিওটি অনেক আগের হলেও এটি আবার কেন ভাইরাল হচ্ছে কিংবা নতুন করে কেনই বা এমন ভিডিও আলোচনায় আসছে এ নিয়ে প্রশ্ন তুলেছে টাইগার ভক্তরা। 

প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্র তানভীর রাসিব বলেন, খেলার মধ্যে হার জিত থাকতেই পারে। বাংলাদেশ আগের থেকে অনেক ভাল খেলছে আর খেলবেও। যদি ক্রিকেটারকে আঘাত করে এমন ভিডিও আবারো নতুন করে প্রচার করা হয় তাহলে এটা সত্যিই  দুঃখজনক।

অন্যদিকে চাকুরিজীবি মাসুদ মাহফিল বলেন, গতকালের খেলায় বাংলাদেশ হেরেছে তাতে কোন আফসোস নেই। তবে আমার খারাপ লেগেছে সকালে উঠে যখন দেখি এমন ভিডিও নতুন করে আবার ভাইরাল হয়েছে। 

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার দুর্দান্ত বোলিং আক্রমণের সামনে ৩৮২ রানের এ বিশাল পাহাড় তাড়া করে জেতা বেশ কঠিন। ম্যাচটি জিততে পারেনি ঠিকই, তবে লড়াকু এ ম্যাচে বিশ্বের লাখ-কোটি ক্রিকেট অনুরাগীদের হৃদয় জিতে নিয়েছে বাংলাদেশ।

ভাইরাল হওয়া ‘ওসকার’ বেভারেজের সেই ভিডিওটি>>>

ডেইলি বাংলাদেশ/টিএএস