Alexa সাপাহারে ১৮ দিন ধরে যুবক নিখোঁজ

সাপাহারে ১৮ দিন ধরে যুবক নিখোঁজ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০০ ৮ আগস্ট ২০১৯  

নিখোঁজের ফাইল ছবি

নিখোঁজের ফাইল ছবি

নওগাঁর সাপাহারের তিলনা ইউপির জিনারপুর গ্রামের এক যুবক ১৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন।  এ ঘটনায় নিখোঁজের বাবা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।  

নিখোঁজ কারমা ওরফে সনজিত উরাও ওই এলাকার বিপিন উরাও’র ছেলে।

নিখোঁজ যুবকের বাবা জানান, ২২ জুলাই সনজিত কর্মস্থল ঢাকার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। এরপর তার কোনো সন্ধান মেলেনি। এ ঘটনার পর থেকে তার ব্যবহৃত দুটি মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে।

তিনি আরো জানান, নিখোঁজের সময় ছেলের পরনে হালকা লাল রংয়ের গেঞ্জি ও নীল রংয়ের জিন্স প্যান্ট ছিল। তার গায়ের রং শ্যামলা, মাথার চুল কালো. ছোট ও আধা পাকা ছিল।

সাপাহার থানার ওসি আব্দুল হাই নিউটন বলেন, যুবক নিখোঁজের ব্যাপারে তার বাবা সাধারণ ডায়রি করেছেন। তাকে খোঁজে বের করতে তৎপরতা চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩