সানিয়া মির্জা যে কারণে সুশান্তের জন্য বেশি কষ্ট পাচ্ছেন

সানিয়া মির্জা যে কারণে সুশান্তের জন্য বেশি কষ্ট পাচ্ছেন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪১ ১৬ জুন ২০২০   আপডেট: ১৫:০৩ ১৬ জুন ২০২০

সুশান্ত সিং রাজপুত ও সানিয়া মির্জা

সুশান্ত সিং রাজপুত ও সানিয়া মির্জা

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মীয় নন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। সম্প্রতি আত্মহত্যা করা সুশান্তের সঙ্গে তার তেমন ঘনিষ্ঠতাও নেই। তবুও বিশেষ এক কারণে একটু বেশিই কষ্ট পাচ্ছেন সানিয়া।

সুশান্তের জীবনে ৫০টি ইচ্ছে ছিল। নিজ হাতে এগুলো লিখেছিলেন তিনি। এর ভেতর ছিল বাঁহাতে ক্রিকেট খেলা, প্লেন ওড়াতে শেখা, ট্রেনে ইউরোপ ঘোরা, ১০০টি শিশুকে নাসায় ওয়ার্কশপে পাঠানো। এছাড়া তার স্বপ্ন ছিল প্রথম সারির কোনো টেনিস তারকার সঙ্গে টেনিস খেলা। এক্ষেত্রে সুশান্তের প্রথম পছন্দ ছিলেন সানিয়া মির্জা।

ধীরে ধীরে অনেক স্বপ্নই পূরণ করেছেন সুশান্ত। তবে সব স্বপ্ন পূরণের আগেই জীবনযুদ্ধে হেরে গেলেন তিনি। সানিয়ার সঙ্গে খেলতে চাইলেও তার আগেই ওপারে পাড়ি জমিয়েছেন সুশান্ত। এই তারকার এভাবে চলে যাওয়ার কারণেই সানিয়া বেশি কষ্ট পাচ্ছেন।

সানিয়া মির্জা যেন সুশান্তের মৃত্যু সংবাদ বিশ্বাসই করতে পারছেন না। টুইটারে তিনি লেখেন, সুশান্ত তুমি তো বলেছিলে আমার সঙ্গে একদিন টেনিস খেলবে। তুমি এত হাসিখুশি ও প্রাণবন্ত ছিলে, যেখানে যেতে সেখানেই সবাইকে খুশি রাখতে পারতে।

ভারতীয় টেনিস সুন্দরী আরো লেখেন, কখনো কাউকে বুঝতে দাওনি তোমার এত কষ্ট। স্বপ্ন পূরণের আগেই তোমার এই চলে যাওয়া আমায় বেশি পোড়াচ্ছে। সারা পৃথিবী তোমাকে মিস করবে। এটা লেখার সময়ও কেঁপে উঠছি আমি। ভাল থেকো হে বন্ধু।

ডেইলি বাংলাদেশ/এএল