Alexa সাত মাস ধরে মেয়েকে ধর্ষণ করছে বাবা

সাত মাস ধরে মেয়েকে ধর্ষণ করছে বাবা

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৯ ১৩ এপ্রিল ২০১৯   আপডেট: ১৪:১১ ১৩ এপ্রিল ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের মুক্তাগাছায় সাত মাস ধরে বাবা নিজের ১১ বছরের মেয়েকে ধর্ষণ করছেন বলে অভিযোগ উঠেছে।  

এ ঘটনায় পাষন্ড ওই বাবাকে শুক্রবার রাতে আটক করেছে মুক্তাগাছা থানা পুলিশ।

মুক্তাগাছার দুল্লা ইউপির কুড়িপাড়া গ্রামের তিন মেয়ে সন্তানের জনক আলাল হুদা। পেশায় একজন অটো ড্রাইভার। তার বড় মেয়ে স্থানীয় হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। স্কুল পড়ুয়া এ মেয়েকে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে সাত মাস ধরে ধর্ষণ করে আসছিল বাবা আলাল হুদা। অবশেষে এ ঘৃন্য কাহিনী তার মা ইতি বেগমকে জানায় ধর্ষণের শিকার ওই মেয়ে । এতে তার মা ইতি বেগম প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে মা -মেয়ে দু’জনকেই বিভিন্ন সময় মারধর করে ধর্ষক আলাল হুদা। তবুও সে তার ১১ বছরের মেয়েকে ধর্ষণ করা থেকে বিরত হয়নি।

অবশেষে কোনো পথ না দেখে সপ্তাহ খানেক আগে তিন মেয়ে নিয়ে পালিয়ে যায় মা ইতি বেগম। আলাল ফুসলিয়ে ও মিষ্টি কথায় অনুরোধ করলে ১২ এপ্রিল শুক্রবার মা ইতি বেগম মেয়েদের নিয়ে বাড়ি আসে। ইতি বেগম তার স্বামীর মতলব বুঝতে পেরে সে স্থানীয় ইউপি সদস্য মনোয়ারাকে ঘটনাটি খুলে বলেন। ইউপি সদস্য ঘটনা অবগত হয়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে শুক্রবার রাত ৯টায় ধর্ষক আলাল হুদাকে আটক করে পুলিশ। 

ধর্ষিতার মা ইতি বেগম বলেন, মেয়ের সর্বনাশ দেখে সে আর ঠিক থাকতে পারেনি, তাই কোনো উপায় না দেখে স্থানীয় ইউপি সদস্যকে জানাতে বাধ্য হয় সে। তার মেয়ের সর্বনাশকারী স্বামী আলাল হুদার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। 

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, মেয়ের সঙ্গে ধর্ষণের ঘটনার জানার পর তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে ধর্ষককে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩