Alexa সাতক্ষীরায় মাটিতে পুঁতে রাখা কলেজছাত্রের মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় মাটিতে পুঁতে রাখা কলেজছাত্রের মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৭ ২৩ জানুয়ারি ২০২০  

রাসুল আহমেদ জিম। ছবি: ডেইলি বাংলাদেশ

রাসুল আহমেদ জিম। ছবি: ডেইলি বাংলাদেশ

সাতক্ষীরায় মাটিতে পুঁতে রাখা এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে শহরের চালতেতলা এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত কলেজছাত্রের নাম রাসুল আহমেদ জিম। তিনি খুলনা খানজাহান আলী থানার ফুলবাড়ি গেট এলাকার শেখ হেমায়েত হোসেনের ছেলে। তিনি সাতক্ষীরা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

এ ঘটনায় জাহিদ হাসান হিমু নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি সাতক্ষীরা শহরের মুনজিতপুর (টাউন ক্লাবের পিছনে) এলাকার আব্দুর রউফ হাসানের ছেলে।

পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ হেদায়েত হোসেন জানান, বুধবার রাতে সাতক্ষীরা সদর থানায় জিমের বাবা হেমায়েত হোসেন অপহরণের একটি মামলা দায়ের করেন। মামলায় জাহিদ হাসান হিমুসহ কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়। 

পরে বৃহস্পতিবার হিমুকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি পুলিশকে জানান, জিমকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর চালতেতলা এলাকার লিটনের বাড়ির সামনে মাটিতে পুঁতে রাখা হয়েছে। 

তবে কি কারণে জিমকে হত্যা করা হয়েছে তা এখনো সুনির্দিষ্টভাবে জানায়নি পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
 

ডেইলি বাংলাদেশ/জেডআর