Alexa সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৪ ১৯ নভেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৩টায় খুলনার গাজী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত শফিকুল ইসলাম কালিগঞ্জের মশরকাটি গ্রামের মোসলেম গাজীর ছেলে।

কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, সোমবার দুপুর ১টার পর শফিকুল মোটরসাইকেলে তার মেয়ে সাথীসহ চাঁন্দুলিয়া গ্রামের ইসরাইল হোসেনের মেয়ে শারমিন খাতুন ও কামাল গাজীর মেয়ে নাজমা খাতুন বাড়ি ফিরিছিল। পথে সাঁইহাটি স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা চারজন গুরুতর আহত হন। 

পরে তাদেরকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় শফিকুল ও তার মেয়ে সাথীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় শফিকুলের অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে খুলনার গাজী মেডিকেলে ভর্তি করা হয়। পরে সোমবার রাত সাড়ে ৩টায় শফিকুল চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

তিনি আরো জানান, দুর্ঘটনা নিয়ে ক্ষতিগ্রস্তদের কোন অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ করেই পিকআপসহ চালক ও হেলপারকে ছেড়ে দেয়া হয়েছে। তবে তখনো শফিকুল মারা যায়নি। মৃত্যুর ঘটনায় অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস