সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে দুই নারীসহ তিনজনের মৃত্যু 

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে দুই নারীসহ তিনজনের মৃত্যু 

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৬ ৫ জুলাই ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ও রোববার সকালে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন, দেবহাটা উপজেলার খাঞ্জিয়া নোয়াপাড়া গ্রামের ৫০ বছর বয়সী এক গৃহবধূ, শহরের পলাশপোল এলাকার ৯৫ বছর বয়সী এক বৃদ্ধ ও কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের ৪০ বছর বয়সী এক গৃহবধূ।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে খাঞ্জিয়া নোয়াপাড়া গ্রামের এক গৃহবধূ শনিবার দুপরে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। 

রাত ১০টার একই উপসর্গ নিয়ে এক বৃদ্ধ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর রাত ১১টার দিকে তিনি মারা যান। 

অপরদিকে, কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের এক গৃহবধূ একই উপসর্গ নিয়ে রোববার সকালে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার আগেই তিনি সেখানে মারা যান। 

মেডিকেল তত্ত্বাবধায়ক আরো জানান, মৃত তিনজনেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফন করা হয়েছে। এরইমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।

এ নিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে মোট ৩০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪টি রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছে সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

ডেইলি বাংলাদেশ/জেএইচ