Alexa সাকিবের সঙ্গে দ্বন্দ্ব, মুখ খুললেন মাহমুদউল্লাহ

সাকিবের সঙ্গে দ্বন্দ্ব, মুখ খুললেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৫ ১৮ আগস্ট ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বিশ্বকাপ চলাকালীন সময়ে সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহ রিয়াদের মধ্যে ঝামেলার কথা দাবি করে নিউজ করে ভারতীয় এক অনলাইন।

এর পরই অনেকে ধরে নিয়েছেন, ড্রেসিংরুমে সাকিব-মাহমুদউল্লাহর মধ্যে ঝামেলা বেধেছিল। 

তবে আজ রোববার মাহমুদউল্লাহ রিয়াদ তার ফেসবুক ভেরিফাইড পেজ থেকে এক ভিডিওবার্তায় এমন গুঞ্জনকে মিথ্যা বলেই উড়িয়ে দিয়েছেন।

ঘটনাটা ছড়ায় বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের পর। ওই ম্যাচে ৩৮৭ রানের পাহাড়সম সংগ্রহ তাড়া করতে নেমে দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নেন সাকিব আল হাসান। একটা সময় তার সঙ্গী হিসেবে ক্রিজে ছিলেন মাহমুদউল্লাহ। শেষ ২০ ওভারে বাংলাদেশের দরকার ছিল ১৯০ রানের মতো।

সাকিব নাকি এ সময় মাহমুদউল্লাহকে চালিয়ে খেলতে বলেছিলেন। কিন্তু মাহমুদউল্লাহ নিজের মর্জিমতো ধীরে এগোতে থাকেন। শেষ পর্যন্ত ৪১ বলে ২৮ রান করে সাজঘরে ফিরতে হয় এই অলরাউন্ডারকে।

মাহমুদউল্লাহর এমন ব্যাটিং দেখে নাকি খেপে গিয়েছিলেন সাকিব। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকেও বলেছিলেন, পরের ম্যাচ থেকে যেন মাহমুদউল্লাহকে আর একাদশে রাখা না হয়। এ নিয়েই ড্রেসিংরুমে একচোট হয়ে গিয়েছিল সাকিব-মাহমুদউল্লাহর। 

যদিও এসবই বাতাসের গুঞ্জন। তাতে রস ঢেলেছে ভারতীয় এক অনলাইন পত্রিকা। বাংলাদেশের অনেক নিউজ পোর্টাল একে চটকদার আইটেম বানিয়েছে।

ভিডিও...

 

ওই দ্বন্দ্বের ব্যাপারে মাহমুদউল্লাহ সব খোলাসা করলেন আজ। নিজের ফেসবুজ পেজে মাহমুদউল্লাহ ভিডিওবার্তায়  জানান, ‘আশা করি সবাই ভালো আছেন। কিছুক্ষণ আগে অনলাইন নিউজে একটা খবর দেখলাম যে, সাকিবের সাথে ড্রেসিংরুমের ঘটনাটাকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। আসলে সাকিবের সাথে আমার কোনো ধরনের দ্বন্দ্ব বা সমস্যা হয়নি। আমরা অনেক দিন ধরেই একসাথে খেলছি। আমরা খুবই ভালো টিমমেট ছিলাম, এখনও আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকব। আমার মনে হয় এটা মিথ্যা একটা কথা যে, সাকিবের সাথে আমার কোনো রকমের ইস্যু হয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা। এ জিনিসটা আমার মনে হয়েছে পরিষ্কার করা প্রয়োজন। এজন্যই আমার এই ভিডিওটা পাঠানো। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে। সবার জন্য দোয়া করবেন যেন আমরা বাংলাদেশের হয়ে ভালো খেলতে পারি। আসসালামু আলাইকুম।’

ডেইলি বাংলাদেশ/সালি