নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খালে, ঘটনাস্থলেই একজনের মৃত্যু

নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খালে, ঘটনাস্থলেই একজনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৫ ৩ জুলাই ২০২০   আপডেট: ১৯:০৬ ৩ জুলাই ২০২০

অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

সিরাজগঞ্জের সলঙ্গায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ওমর আলী নামে এক জুট মিল শ্রমিক ঘটনাস্থলেই মারা গেছেন।

শুক্রবার দুপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অ্যাম্বুলেন্সের আরো ৫ যাত্রী আহত হয়েছেন।  

নিহত ওমর আলী বগুড়ার আফরিন জুট মিলের শ্রমিক ও জামালপুরে সরিষাবাড়ী উপজেলার মনার পাড়া গ্রামের বাসিন্দা। ফায়ার সার্ভিস হাটিকুমরুল হাইওয়ে থানা, সলঙ্গা থানা পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। 

বগুড়া আফরিন জুট মিলের ঠিকাদার সোহেল রানা জানান, বগুড়া থেকে জামালপুরের সরিষাবাড়িতে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছলে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘটনাস্থলেই ওমর আলী নামে এক জুট মিল শ্রমিকের মৃত্যু হয়।  

রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সেরাজুল ইসলাম বলেন, বগুড়া থেকে একটি ভাড়ায় যাত্রী নিয়ে অ্যাম্বুলেন্সে করে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় পর্যন্ত যায়। বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওমর আলী নামে এক জুট মিল শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় আরো অ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হয়। একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটানা কবলিত অ্যাম্বুলেন্সটি উদ্ধার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে