Alexa সরফরাজকে নিয়ে যা বললেন তার স্ত্রী

সরফরাজকে নিয়ে যা বললেন তার স্ত্রী

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২১ ১৯ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:২২ ১৯ অক্টোবর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) টেস্ট ও টি-টোয়েন্টি দলের জন্য নতুন অধিনায়কের নাম ঘোষণা করে শুক্রবার। ফলে এ দুই ফরম্যাট থেকে বাদ পড়েছেন সরফরাজ  আহমেদ।

শুধুমাত্র ওয়ানডে দলের অধিনায়কত্ব থাকছে তার হাতে। যদিও পাকিস্তান দলের তিন ফর্মেটে অনেক দিন ধরে নেতৃত্ব দিয়ে আসছিলেন তিনি।

সম্প্রতি নিজেদের মাটিতে টি-টোয়েন্টি ক্রিকেটে শ্রীলংকার কাছে হোয়াইটওয়াশ হয় পাকিস্তান। যার কারণে তীব্র সমালোচনার মুখে অধিনায়কত্ব হারাতে হয়ে সরফরাজকে।

তার এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন স্ত্রী সৈয়দা খুশবত। তিনি বলেন, অধিনায়কত্ব হারিয়ে বিচলিত নন সরফরাজ। এমনকি আমিও না। এটা বোর্ডের সিদ্ধান্ত এবং আমরা সেই সিদ্ধান্তকে শ্রদ্ধা জানাই।

সরফরাজের স্ত্রী আরও বলেন, এমনটি হবে তা আমরা তিন বছর আগেই জানতাম। অধিনায়কত্ব নেই তার মানে এই নয় যে, তার রাস্তা বন্ধ হয়ে গেল। সে বরং এখন চাপমুক্ত থেকে ভাল খেলতে পারবে।

সরফরাজের অবসরের গুঞ্জন নিয়ে খুশবত বলেন, কেন সে অবসর নিবে? তার বয়স মাত্র ৩২। ভারতের অধিনায়কত্ব হারিয়ে মাহেন্দ্র সিং কি অবসরে গিয়েছেন? তার তো বয়স ৩৮। আমার স্বামী একজন যোদ্ধা, সে দারুণভাবে ফিরে আসবেই।

ওয়ানডের দায়িত্ব সরফরাজের হাতে থাকলেও টেস্টের দায়িত্বে এসেছেন আজহার আলী। আর টি-টোয়েন্টির নেতৃত্ব পেয়েছেন বাবর আজম। 

যে কারণে এই দুই ফর্মেটে সরফরাজের জায়গা প্রায় অনিশ্চিত বলা যায়। তবে পারফর্ম করেই তিনি দলে টিকে থাকবেন বলে জানান সরফরাজপত্নী।

ডেইলি বাংলাদেশ/সালি