সরকারের আনুষ্ঠানিক অনুমতি পেলো আইপিএল 

সরকারের আনুষ্ঠানিক অনুমতি পেলো আইপিএল 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৩ ১০ আগস্ট ২০২০  

আইপিএলের ট্রফি

আইপিএলের ট্রফি

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) তরফ থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সব প্রস্তুতি সম্পন্ন থাকলেও এতদিন সরকারিভাবে অনুমতি পায়নি। তবে অপেক্ষার পালা শেষে সোমবার সরকারের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে আরব আমিরাতে আইপিএল আয়োজনের অনুমতি পেয়েছে টুর্নামেন্ট কমিটি। 

বিষয়টি নিশ্চিত করেছেন আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। এছাড়া ১৮ আগস্টের মধ্যে আইপিএলের নতুন টাইটেল স্পনসরের নামও ঘোষণা করা হবে বলে জানিয়েছেন তিনি।

১৯ সেপ্টেম্বর শুরু হয়ে এবারের আইপিএল চলবে ১০ নভেম্বর পর্যন্ত। গভর্নিং কাউন্সিলের মিটিংয়ে আগেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছিল। শুধুমাত্র বাকি ছিল সরকারের ছাড়পত্র।

সরকারের অনুমতির বিষয়ে ব্রিজেশ প্যাটেল জানান, সরকারের তরফ থেকে আমাদের হাতে লিখিত সম্মতি এসে পৌঁছেছে। সরকারের কাছ থেকে মৌখিক সম্মতি পাওয়ার পরই আমরা আরব আমিরাতের ক্রিকেট বোর্ডের সঙ্গে কথাবার্তা বলে রেখেছিলাম। এখন আমাদের কাছে সরকারের লিখিত সম্মতিও এসে গিয়েছে। এবার আমরা ফ্র্যাঞ্চাইজিগুলোকে জানিয়ে দেব। 

এদিকে ফ্র্যাঞ্চাইজিগুলোও কেন্দ্রীয় সরকারের সবুজ সংকেতের অপেক্ষায় ছিল। ব্রিজেশ প্যাটেলের এই ঘোষণার পরে তাদের মধ্যেও আর কোনো দ্বিধা দ্বন্দ্ব নেই। সবার আগে ২২ আগস্ট দুবাই উড়ে যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। বাকি ফ্র্যাঞ্চাইজিগুলোও দ্রুতই এবার মরু শহরে যাওয়ার দিনক্ষণ পাকা করে ফেলবে। 

ডেইলি বাংলাদেশ/এএল