Alexa সম্রাটকে দেখতে মানুষের ঢল

সম্রাটকে দেখতে মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৪২ ৬ অক্টোবর ২০১৯   আপডেট: ১৬:৫১ ৬ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে দেখার অপেক্ষায় কাকরাইলের অফিসের সামনে ভিড় জমিয়েছেন হাজার হাজার উৎসুক জনতা। তারা আওয়ামী বা যুবলীগের কোন নেতাকর্মী নয়; একনজর দেখতে এসেছেন সম্রাটকে।

ক্যাসিনো সম্রাটেরর এই কাকরাইল অফিসের সামনে কয়েকদিন আগেও ছিলো শত শত নেতাকর্মী। কিন্তু আজ নেতা কর্মীরা না থাকলেও একনজর দেখার অপেক্ষায় উৎসুক জনতার ভিড় যেন কমছে না।

এর আগে, রোববার দুপুর ১টা ৪০মিনিটে কঠোর নিরাপত্তা মধ্যে সম্রাটকে নিয়ে তার কাকরাইলের কার্যালয়ের তালা ভেঙে প্রবেশ করে র‌্যাব সদস্যরা। অভিযানে তার অফিস থেকে অস্ত্র উদ্ধার হয়েছে বলে জানা গেছে।

ভবনের সামনে দাঁড়িয়ে থাকা একের অধিক উৎসুক জনতারা বলেন, সম্রাটকে নিয়ে অভিযানের দৃশ্য দেখার জন্য প্রায় দুই ঘণ্টা দাঁড়িয়ে অপেক্ষা করছি। কিন্তু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সম্রাটকে কালো গ্লাসের গাড়িতে নিয়ে গেছে। এমনকি কঠোর নিরাপত্তার মাধ্যমে কার্যালয়ে প্রবেশের সময়ও তারা সম্রাটের চেহারা দেখতে পারেননি। এজন্য আমাদের এখনো অপেক্ষা করতে হচ্ছে

সম্রাটকে আবার ভবন থেকে বের করা হবে। সে সময় যাতে তাকে একনজর দেখতে পারি সেজন্য এখনো সেখানে দাঁড়িয়ে থাকা। 

এদিকে মহাখালীর নিউ ডিওএইচএস বাসায় অভিযানের সময় ২য় স্ত্রী শরামিন চৌধুরী জানান, ক্যাসিনোর টাকায় সে সংগঠন চালাতো। দুই বছর যাবৎ তার সঙ্গে তেমন যোগাযোগ নেই। আমি জানি সে ভাল নেতা। তার একমাত্র নেশা ও শখ জুয়া খেলা।

ডেইলি বাংলাদেশ/ইএ/এসবি/এমআরকে