Alexa সভাপতি আরিফ, সম্পাদক মোজাম্মেল

সভাপতি আরিফ, সম্পাদক মোজাম্মেল

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৬ ৩১ অক্টোবর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন হয়েছে। এতে  মো. আরিফুল ইসলাম আরিফ সভাপতি ও মোজাম্মেল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে পৌর সদরের আলহাজ্ব শফি উদ্দিন মিঞা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই সম্মেলন হয়। এর শুভ উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু।

সম্মেলনের ১ম অধিবেশনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  মুক্তিযোদ্ধা মো. লাল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাহাদৎ হোসেন সুমন। 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম মিয়া।

এছাড়া টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান খান বাবুল, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিপলু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সোহেল রানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, যুগ্ম-আহ্বায়ক আবিদ হোসেন শান্ত, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হাজী আবুল হোসেন, শ্রমিক লীগ সভাপতি মোতালেব মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়ামসহ উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সব সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 

সঞ্চালকের দায়িত্ব পালন করেন ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিরুল কাদের লাবন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মো. আরিফুল ইসলাম আরিফ সভাপতি এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলিম মিয়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে সমর্থন জানালে মোজাম্মেল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ