Alexa সব ধরণের ক্রিকেটে ফিরতে প্রস্তুত মিরাজ

সব ধরণের ক্রিকেটে ফিরতে প্রস্তুত মিরাজ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৯ ১০ অক্টোবর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

অভিষেক টেস্ট সিরিজে ইংল্যান্ডকে ধ্বসিয়ে দেয়ার পর থেকে জাতীয় দলের নিয়মিত মুখ ছিলেন মেহেদী হাসান মিরাজ। তিন ফরম্যাটেই খেলতে থাকলেও পারফরম্যান্সের দিক দিয়ে ছিলেন অনিয়মিত। তার ফলস্বরূপ সর্বশেষ ঘরের মাঠের টি-টোয়েন্টি সিরিজে স্কোয়াড থেকে বাদ পড়েন তিনি। তবে ফের সবধরণের ক্রিকেটে ফিরতে প্রস্তুত বলে জানালেন অনুর্ধ্ব ১৯ দলের সাবেক এ অধিনায়ক। 

জাতীয় দলের এই স্পিনিং অলরাউন্ডার মাত্রই শ্রীলংকায় দুটি আনঅফিসিয়াল টেস্ট খেলে এসেছেন বাংলাদেশ  দলের জার্সিতে। তাই আজ থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে বিশ্রাম দেয়া হয়েছে তাকে। বিশ্রাম পেলেও তার মনোযোগ এখন লঙ্গার ভার্শনেই বলে জানান মিরাজ।

টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেও আক্ষেপ নেই মিরাজের। কারণ সাদা পোশাকের ক্রিকেটেই আপাতত পূর্ণ মনোযোগ রাখছেন তিনি। সংবাদমাধ্যমের সঙ্গে নিজের অবস্থা জানাতে মিরাজ বলেন, লাল বলে খেলার তেমন সুযোগ পাইনি। আমার জন্য শ্রীলংকা সফর বড় একটি সুযোগ ছিল। কিছু সমস্যা ছিল, দুই ম্যাচ খেলার ফলে সেসবে অনেক উন্নতি হয়েছে। সামনে এনসিএল খেলা আছে, আশা করি আরো উন্নতি করতে পারব।

মিরাজ মনে করছেন, লাল বলের ক্রিকেটে তার আরো বেশি সময় দেয়া উচিত। তবে কোন ফরম্যাটে পাকা হওয়ার চিন্তা করছেন এ ব্যাপারে জানতে চাইলে বিষয়টি টিম ম্যানেজমেন্টের উপরই ছেড়ে দেন এই ক্রিকেটার। সাংবাদিকদের বললেন, আমার চেয়ে টিম ম্যানেজমেন্ট ভালো বুঝবে আমার কোথায় খেলা উচিত। তবে আমি সবধরণের ক্রিকেট খেলার জন্য সব সময় প্রস্তুত।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ