Alexa সবুজ রঙের বাচ্চা জন্ম দিল কুকুর

সবুজ রঙের বাচ্চা জন্ম দিল কুকুর

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:২৭ ১৮ জানুয়ারি ২০২০   আপডেট: ২৩:৩২ ১৮ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পৃথিবীর অদ্ভুত কাণ্ড আর আড়ালে থাকে না। আড়ালের সব বিষয়গুলো এখন সবার সামনে তুলে ধরতে ভূমিকা রাখে সোশ্যাল মিডিয়া। তেমনি একটি অদ্ভত বিষয় ফেসবুকে পোস্ট করেন আমেরিকার উত্তর ক্যারোলিনার ক্রিস গিগ। তার পোস্ট করা ছবিতে দেখা যায় একটি সবুজ রঙের কুকুরের বাচ্চা। এরপরই অদ্ভুত ছবিটি ভাইরাল হয়ে পড়লে চমকে যান নেটিজেনরা।

ক্রিস গিগ তার পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেন, আমাদের জার্মান শেপার্ড একটি সবুজ রঙের বাচ্চা জন্ম দিয়েছে। নাম রাখা হয়েছে হাল্ক। তার বয়স এখন পাঁচদিন।

ক্রিস গিগের স্ত্রী শানা ট্যামে কুকুরের মালিক। তিনি বলেন, জিপসি নামে কুকুর শুক্রবার সকালে আটটি বাচ্চা জন্ম দেয়। এর মধ্যে একটি বাচ্চার গায়ের রঙ সবুজ দেখা যায়। বিষয়টি দেখে চমকে যান সবাই। এখন সবকটি বাচ্চা সুস্থ রয়েছে।

আমেরিকাই প্রথম নয়, এর আগে ২০১৪ সালের জুনে স্পেনের একটি কুকুর পাঁচটি বাচ্চা জন্ম দেয়। যার মধ্যে দুটির রং ছিল সবুজ। এ দুটি কুকুরের বাচ্চাকে পৃথিবীর প্রথম সবুজ কুকুর বলে দাবি করা হয়।

কুকুরগুলোর মালিক ভ্যালেলাদো জানান, প্রথমে পাঁচটি বাচ্চার মধ্যে দুটির রং আলাদা ছিল। তিনি ময়লা ভেবে পরিষ্কার করতে এগিয়ে যান। তবে কিছুক্ষণ পর বুঝতে পারেন যে, কুকুরের শরীরের রঙ স্বাভাবিক।

ডেইলি বাংলাদেশ/এমকেএ