সবার সম্মিলিত প্রয়াসে চলমান দুর্যোগ কেটে যাবে: কাদের

সবার সম্মিলিত প্রয়াসে চলমান দুর্যোগ কেটে যাবে: কাদের

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৩ ১৮ মে ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংকটে পরীক্ষিত নেতৃত্ব শেখ হাসিনার প্রতি আপনারা আস্থা রাখুন। সবার সম্মিলিত প্রয়াসে চলমান দুর্যোগ কেটে যাবে। 

সোমবার নিজ সরকারি বাসভবনে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন তিনি। 

দেশের চলমান সংকটের সময় বিএনপি দায়িত্বশীল ভূমিকা পালন করেনি মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের এই ক্রান্তিকালে জনগণের পাশে না দাঁড়িয়ে প্রতিনিয়ত সরকারের বিষোদগার করছে বিএনপি। প্রকৃতপক্ষে বিএনপিকে নেতিবাচক রাজনীতি কারণে তাদের নিজেদেরই দেয়ালে পিঠ ঠেকে গেছে। সংকটেও পরীক্ষিত নেতৃত্ব শেখ হাসিনার প্রতি আপনার আস্থা রাখুন। সবার সম্মিলিত প্রয়াসে চলমান দুর্যোগ ইনশাল্লাহ কেটে যাবে। সংকটে রাত যত গভীর হবে সম্ভাবনার দ্বার ততই কাছে আসবে।

তিনি আরো বলেন, আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে ছুটে যাচ্ছেন। এছাড়া ঈদ উপলক্ষে শপিংমলে কেনাকাটায় অতিরিক্ত জনগণের ভিড়, এতে সংক্রমণের ঝুঁকি বাড়ছে। স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থেকে যার যার স্থানে ঈদ কাটানোর অনুরোধ জানান তিনি।

ঈদ উপলক্ষে নেতাকর্মীদের ভাসমান, অসহায়, কর্মহীন দিনমজুর মানুষের পাশে থাকার অনুরোধ জানিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই জনগণের পাশে আছে। সরকারি সহায়তার পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়াতে ছুটে গেছে আওয়ামী লীগ। করে যাচ্ছে নানামুখী সহায়তা। করোনাভাইরাসের এই সংকটের সময় অনুরোধ করবো বিত্তশালীদের। তারা যেন কর্মহীন দিনমজুর, প্রবাসী, অসহায় মানুষের পাশে দাঁড়ায়।

করোনা যুদ্ধের ফ্রন্ট লাইনে যারা কাজ করে যাচ্ছেন তাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, আপনারা কোনো অবস্থাতেই মনোবল হারাবেন না। এই সংকটে আপনারা যে ঝুঁকি নিয়ে কাজ করছেন, এজন্য দেশবাসী আপনাদের গভীর ভাবে শ্রদ্ধা করে। আপনারা হতাশ হবেন না শেখ হাসিনার নির্দেশে আমরা ইনশাল্লাহ জয়ী হব।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে