Alexa সন্দেহের বশে বন্ধুর হাতে বন্ধু খুন

সন্দেহের বশে বন্ধুর হাতে বন্ধু খুন

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:১৭ ৫ ডিসেম্বর ২০১৯  

অভিযুক্ত জসিম উদ্দিন

অভিযুক্ত জসিম উদ্দিন

ফেনীর ফুলগাজীতে সন্দেহের বশে এক বন্ধুর ছুরিকাঘাতে মাসুদ রানা ওরফে মানিক নামের অপর বন্ধু খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক বন্ধু জসিম উদ্দিনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার আমজাদ হাট ইউপির কিল্লার দিঘি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মানিক উপজেলার আমজাদ হাট ইউপির উত্তর ধর্মপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। আটক বন্ধু জসিম একই গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

ফুলগাজী থানার ওসি মোহাম্মদ কুতুব উদ্দিন জানান, মানিক ও জসিম ফেইসবুকের একটি গ্রুপ আইডি থেকে চ্যাট করতো। একটি মেয়ের সঙ্গে চ্যাট নিয়ে দুজনের ভেতর সন্দেহ সৃষ্টি হয়। এতে বুধবার রাতে জসিম বন্ধু মানিককে মুঠোফোনে কিল্লা দিঘিতে আসতে বলেন। সেখানে আসার পর দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে জসিম তার বন্ধু মানিককে বুকের বাম পাশে ছুরি মেরে পালিয়ে যায়। এতে মানিকের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে ফেনী সদর হাসপাতালে পাঠান। তবে পথিমধ্যে মানিক মারা যায়। 

তিনি আরো জানান, এ ঘটনায় অভিযুক্ত বন্ধু জসিমকে আটক করা হয়েছে। নিহতের বাবা জসিম উদ্দিন বাদী হয়ে ফুলগাজী থানায় মামলা করেছেন। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ