Alexa সন্ত্রাস দমনে অনন্ত জলিল

সন্ত্রাস দমনে অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৩ ২৪ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনন্ত জলিল বর্তমানে ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি  ‘দিন - দ্য ডে’র শুটিং নিয়ে। বর্তমানে ইরানে ছবিটির দৃশ্যধারণের কাজ চলছে। সেখানকার একটি ছবি শেয়ার করেছেন অনন্ত জলিল। যেখানে অ্যাকশন মুডে রয়েছেন তিনি। 

ছবিটিতে দেখা গেছে, গায়ে পুলিশের কালো খাকি পোশাক, চোখে সানগ্লাস, মাথায় টুপি। হাতে বন্ধুক নিয়ে সঙ্গীদের সঙ্গে অ্যাকশন মুডে রয়েছেন। উদ্দেশ্য সন্ত্রাস দমন। চেনার উপায় নেই তিনি অনন্ত জলিল। তার গায়ে দেয়া পোশাকে লেখা রয়েছে পুলিশ। অনুমান করা যাচ্ছে কোনো আন্তর্জাতিক সংস্থার পুলিশ হয়ে এই অভিযানে অংশ নেবেন তিনি।

এরই মধ্যে ‘দিন - দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলের বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে। এবার অ্যাকশন লুক প্রকাশ করলেন। ছবিটিতে অনন্তর চরিত্রের নাম আজিন। তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন-দ্য ডে’। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

গত বছরের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করছেন।

ডেইলি বাংলাদেশ/এনএ