সন্তান হারানো ডেলিভারি বয়কে ২ বছরের শিশুর আলিঙ্গন ভাইরাল

সন্তান হারানো ডেলিভারি বয়কে ২ বছরের শিশুর আলিঙ্গন ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:১৬ ২২ ফেব্রুয়ারি ২০২০  

ভিডিও থেকে নেয়া

ভিডিও থেকে নেয়া

অন্য দিনের মতোই সেই সন্ধ্যায় একটি বাড়িতে পিৎজা ডেলিভারি করতে গিয়েছিলেন। কিন্তু বদলে যা পেলেন তা সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে রেয়ান ক্যাটেরসনের। 

সম্প্রতি হারিয়েছেন নিজের ছোট্ট মেয়েকে। তারপর কাজে গিয়ে বছর দুয়েকের শিশুটির কাছে পেলেন অপ্রত্যাশিত এক আলিঙ্গন। প্রথমে বিষয়টি জানা যায়নি, পরে বাড়ির মালিক ভিডিওটি শেয়ার করার পর গোটা ঘটনা সামনে আসে।

আমেরিকার রোড আইল্যান্ডের ওয়েস্ট ওয়ারউইক শহরের বাসিন্দা লিন্ডসে শেলি। শনিবার পিৎজা অর্ডার করেন। নির্দিষ্ট সময়ে রেয়ান ক্যাটেরসন নামে ওই ডেলিভারি ম্যান আসেন পিৎজা নিয়ে। 

ডোরবেল বাজিয়ে লিন্ডসের হাতে পিৎজা ধরিয়ে দিয়ে ফিরে যাচ্ছিলেন। সেই সময় লিন্ডসের দু’বছরের ছেলে কোহেন দরজা দিয়ে বেরিয়ে ছুটে যায় রেয়ানের দিকে। কাছে গিয়ে দু’ হাত তুলে গলা জড়িয়ে ধরে রেয়ানের।

অপরিচিত কাউকে এভাবে আলিঙ্গন! বিষয়টি বেশ মজারই লেগেছিল লিন্ডসের। ভিডিও ধরা পড়ে বাড়ির সিসিটিভিতে।       
এই ঘটনা সবার সঙ্গে শেয়ার কতে ভিডিওটি ফেসবুকে আপলোড করেন লিন্ডসে। সেই সঙ্গে বন্ধুদের বলেন, কেউ যদি ওই ডেলিভারি ম্যানের খোঁজ পান তবে জানাবেন।

পোস্টটি ডেলিভারি ম্যানের রেয়ানের নজরে পড়ে। তিনিও সেটি শেয়ার করেন, সেই সঙ্গে যোগাযোগ করেন লিন্ডসের সঙ্গে। তারা ফেসবুকে বন্ধুও হয়ে যান। এরপর লিন্ডসে তার প্রোফাইলে গিয়ে জানতে পারেন, কয়েক সপ্তাহ আগেই নিজের ছোট্ট মেয়েকে হারিয়েছেন রেয়ান।

সংবাদমাধ্যম এনবিসি মন্টানা-কে লিন্ডসে বলেছেন, যখন জানতে পারেন সম্প্রতি মেয়েকে হারিয়েছেন, তখন তিনি বুঝতে পারেন, এই আলিঙ্গন কতটা মাহত্ব রাখে রেয়ানের কাছে।

লিন্ডসে বলেন, প্রথমে তিনি কিছুটা ভয় পেয়েছিলেন, এভাবে কোহেন ছুটে অপরিচিত কাউকে আলিঙ্গন করতে যাচ্ছে দেখে। কিন্তু সেদিন যদি কোহেনছুটে বেরিয়ে না যেত, তবে এমন সুন্দর একটা মুহূর্ত তৈরি হত না, যা শুধু রেয়ান বা তার পরিবারই নয় লিন্ডসের জীবনেও একটা গুরুত্বপূর্ণ মুহূর্ত হয়ে থাকবে।

দেখুন ভিডিও>>>

ডেইলি বাংলাদেশ/এমএইচ