Alexa সতিকসাসের সভাপতি শাফায়াত, সম্পাদক সাব্বির

সতিকসাসের সভাপতি শাফায়াত, সম্পাদক সাব্বির

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৫:২৪ ২৪ মে ২০১৯   আপডেট: ০৫:২৫ ২৪ মে ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

এসএম হাসান শাফায়াতকে সভাপতি ও সাব্বির আহমেদকে সাধারণ সম্পাদক করে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির ১৫ সদস্যের কমিটি ঘোষণা হয়েছে।

এসএম হাসান শাফায়াত সময় টেলিভিশনের রিপোর্টার ও সাব্বির আহমেদ  দৈনিক সময়ের আলোর স্টাফ রিপোর্টার।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর একটি রেস্টুরেন্টে কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য। আহবায়ক কমিটি গঠনের তিন মাসের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো। এ উপলক্ষে বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে জড়িত সরকারি তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক মো. আল-আমিন মাসুদ (আমাদের সময় ডটকম), সহ-সভাপতি শামিম হোসেন শিশির (২৪ লাইভ নিউজ পেপার ডটকম), যুগ্ম-সাধারণ সম্পাদক রাফিয়া আহমেদ (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক মো. আবু নাসের (বাংলা নবকন্ঠ), দফতর সম্পাদক আহমেদ ফেরদাউস খান (আমার সংবাদ), প্রচার সম্পাদক ফখরুল ইসলাম ফাহিম (এশিয়ান টিভি), প্রশিক্ষণ ও সাংস্কৃতিক সম্পাদক আল ইমরান (টাইম নিউজ বিডি ডটনেট), শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাহবুব হাসান রিপন (প্রথম প্রহর ডটকম), আপ্যায়ন সম্পাদক আরিফুর রহমান (ভোরের ডাক)।

এছাড়া কার্যনিবাহী সদস্য হয়েছেন রাশেদ মামুন (ডেইলি বাংলাদেশ), তাওসিফ মাইমুন (দৈনিক সংবাদচর্চা) ও মো. রিদয় আলম (বিডি ২৪ লাইভ ডটকম )।

ডেইলি বাংলাদেশ/এআর

Best Electronics
Best Electronics