সঞ্জয় দত্তের অসুস্থতা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান স্ত্রীর

সঞ্জয় দত্তের অসুস্থতা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান স্ত্রীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৫৪ ১২ আগস্ট ২০২০  

সঞ্জয় দত্ত ও তার স্ত্রী মান্নতা দত্ত

সঞ্জয় দত্ত ও তার স্ত্রী মান্নতা দত্ত

বলিউডের অভিনেতা সঞ্জয় দত্ত মরণব্যাধি ফুসফুস ক্যানসারে আক্রান্ত। বলিউডের চলচ্চিত্রের সঙ্গে যুক্ত এমন কয়েকজনের বরাদ দিয়ে মঙ্গলবার মধ্যরাতে আগুন লাগার মতোই খবরটি ছড়িয়ে পড়ে। তবে সঞ্জয়ের চিকিৎসক জালিল পারকার এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। 

এরপরেও এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বিগ্ন সঞ্জয় দত্ত ভক্তরা। বাংলাদেশেও অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে সঞ্জয়ের ছবি দিয়ে দ্রুত সেরে ওঠার মন্তব্য দেন। এর মধ্যেই বুধবার দুপুরে স্ত্রী মান্নতা দত্ত সঞ্জয় দত্তের অসুস্থতা নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি দেন। 

মান্নতা দত্ত বলেন, এটা গোটা পরিবারের জন্য একটা কঠিন সময়। তবে তিনি নিশ্চিত এই সময়টাও কেটে যাবে। 

তিনি লিখেছেন, যারা সঞ্জয়ের আরোগ্য কামনা করে প্রার্থনা করছেন এবং শুভকামনা জানিয়েছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। এই কঠিন সময়টা পার করতে আপনাদের সবার শক্তি ও প্রার্থনা আমাদের খুব প্রয়োজন। গত কয়েক বছরে আমাদের পরিবার অনেক খারাপ সময় দেখেছে, পার করেছে। আমি নিশ্চিত এই সময়টাও কেটে যাবে।

মান্নতা সঞ্জয় দত্তের ভক্তদের অনুরোধ জানিয়ে লিখেছেন, আমি সঞ্জুর ফ্যানদের বলতে চাই। দয়া করে কোনো গুজবে খবরে কান দেবেন না। তবে আমাদের জন্য ভালোবাসা, উষ্ণতা ও সমর্থন চালিয়ে যান। সঞ্জু বরাবর একজন যোদ্ধা। সৃষ্টিকর্তা আমাদের আবারো পরীক্ষায় ফেলার সিদ্ধান্ত নিয়েছেন। এই চ্যালেঞ্জটা পার করতেই হবে।

গত ২৯ জুলাই  ৬১ বছরে পা দিয়েছেন সঞ্জয় দত্ত। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ছবি ‘কে জি এফ চ্যাপ্টার-টু’। এই ছবিতে খলনায়ক অধীরার চরিত্রে দেখা যাবে তাকে।

ডেইলি বাংলাদেশ/এনএ