সঞ্জয়ই প্রথম নন, আগেও অভিনেতার পরিবারে থাবা বসিয়েছে ক্যান্সার

সঞ্জয়ই প্রথম নন, আগেও অভিনেতার পরিবারে থাবা বসিয়েছে ক্যান্সার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৩৭ ১২ আগস্ট ২০২০  

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে সঞ্জয় দত্তের বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হয়েছিল। এরপরে মঙ্গলবারই জানা যায়, অভিনেতার শরীরে মারণ রোগ ক্যান্সার বাসা বেঁধেছে। এই মহূর্তে স্টেজ থ্রিতে আছে ফুসফুস ক্যান্সার। সঞ্জয় দত্তের পরিবারে এই প্রথম নয় আগেও ক্যান্সার হানা দিয়েছিল। সঞ্জয় দত্তের মা নারগিস প্যানক্রিয়াটিক ক্যান্সারে ভুগেছিলেন।

১৯৮১ সালে সঞ্জয় দত্তের ছবি রকি মুক্তি পাওয়ার ৩ দিন আগে প্রয়াত হয়েছিলেন তার মা তথা কিংবদন্তি অভিনেত্রী নারগিস। ২৯ জুলাই ১৯৫৯ সালের ২৯ জুলাই মুম্বাইয়ে জন্ম হয়েছিল সঞ্জয় দত্তের। কিছুদিন আগেই তিনি ৬১ তম জন্মদিন পালন করেছিলেন। 

সুনীল দত্ত ও নারগিসের একমাত্র পুত্রসন্তান সঞ্জয় দত্ত তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০০৮ সালে তৃতীয়বার বিয়ে করেছিলেন মান্যতাকে। শাহজান ও ইকরা, যমজ সন্তানের বাবা তিনি।

বিগত ৫ মাস ধরে পরিবারের থেকে দূরে আছেন সঞ্জয়। কেননা বাচ্চাদের নিয়ে স্ত্রী দুবাইয়ে এই মুহূর্তে। আগামী ২৮ অগাস্ট ওটিটি প্ল্যাটফর্মে সঞ্জয় দত্তের ‘সড়ক ২’ মুক্তি পেতে চলেছে। মহেশ ভাটের নির্দেশনায় পূজা ভাট, আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুরকেও অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। 

সঞ্জয় দত্তের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছেন। যাতে প্রিয় অভিনেতাকে ফের রুপালি পর্দায় অভিনয় করতে দেখতে পারেন তারা ৷

ডেইলি বাংলাদেশ/টিএএস