সংসদ মেডিকেল সেন্টারে পিপিই ও সুরক্ষা সামগ্রী বিতরণ

সংসদ মেডিকেল সেন্টারে পিপিই ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৬ ১০ এপ্রিল ২০২০  

সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন চীফ হুইপের একান্ত সচিব আব্দুল কাদের জিলানী

সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন চীফ হুইপের একান্ত সচিব আব্দুল কাদের জিলানী

সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের মাঝে উদ্ভূত করোনা পরিস্থিতি মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

শুক্রবার চীফ হুইপের ব্যক্তিগত তহবিল থেকে এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। সকালে চীফ হুইপের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয় সংসদের মেডিকেল সেন্টারে ডাক্তারদের হাতে এই সুরক্ষা সামগ্রী তুলে দেন চীফ হুইপের একান্ত সচিব আব্দুল কাদের জিলানী।

এসময় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০টি পার্সোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই), মাস্ক, হ্যান্ড-গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করা হয়।

এক বার্তায় চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, করোনা প্রতিরোধে ডাক্তার এবং নার্সরা যথেষ্ট আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিইসহ অন্যান্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদের প্রতি চীফ হুইপ অনুরোধ জনিয়ে বলেন, কোন রোগী যেন চিকিৎসা অবহেলায় মারা না যায়। আপনারা ভয় পাবেন না। প্রতিটি রোগীকে নিজের পরিবারের সদস্য মনে করে সেবা দেন।

নূর-ই-আলম চৌধুরী দেশবাসীর উদ্দেশ্যে বলেন, করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। প্রধানমন্ত্রীর ৩১দফা নির্দেশনা মেনে চলুন এবং ঘরে অবস্থান করুন। নিজে বাঁচুন, অপরকে বাঁচান।

এসময় সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা চীফ হুইপের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। সুরক্ষা সামগ্রী বিতরণের সময় সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে