Alexa শ্বাসরোধের পর ছুরিকাঘাতে হত্যা করা হয় ডা. শাহ আলমকে

শ্বাসরোধের পর ছুরিকাঘাতে হত্যা করা হয় ডা. শাহ আলমকে

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৮ ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ১৪:২৮ ২০ অক্টোবর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে ডা. শাহ আলমকে। শ্বাসরোধের পর মৃত্যু নিশ্চিত করতে হাত, পা, বুকসহ দেহের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক সুমন মুৎসুদ্দী বলেন, ডা. শাহ আলমকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তে মরদেহে অসংখ্য ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

চট্টগ্রাম শহরের নিজ বাসায় ফেরার উদ্দেশ্যে লেগুনাতে উঠেছিলেন নিহত চিকিৎসক। কিন্তু বাসায় না ফিরে সীতাকুণ্ডের কুমিরা ঘাটে কেন গেলেন তা জানার চেষ্টা করছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে বিষয়টি গণমাধ্যমে খোলাসা করা হচ্ছে না।

তদন্ত কর্মকর্তা রবি চরণ চৌহান জানান, বৃহস্পতিবার রাতে বাসায় ফেরার জন্য ডা. শাহ আলমকে ‘সেইফ লাইন’ নামের লেগুনায় তুলে দেন তার ভাগনে। কিন্তু ওই রাতে তিনি বাসায় পৌঁছেননি। শুক্রবার সকালে কুমিরাঘাটে মহাসড়কের পাশে তার মরদেহ পাওয়া যায়। আমরা মূল রহস্য উদঘাটনের চেষ্টা করছি।

পরিবারের সদস্যরা জানান, ডা. শাহ আলম দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। দেশে ফিরে নিজ এলাকার মানুষের সেবা করতে ছোট কুমিরা বাজারে ক্লিনিক খোলেন তিনি। অভিজ্ঞ চিকিৎসক হয়েও চট্টগ্রাম শহরে চেম্বার না করে প্রতিদিন শহরের বাসা থেকে নিজ গ্রামে আসতেন।

ডেইলি বাংলাদেশ/এআর/টিআরএইচ