শ্বশুরবাড়িতে ঈদ আয়োজনে ব্যস্ত মাহি

শ্বশুরবাড়িতে ঈদ আয়োজনে ব্যস্ত মাহি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৫৭ ১ আগস্ট ২০২০  

শ্বশুরবাড়িতে মাহিয়া মাহি

শ্বশুরবাড়িতে মাহিয়া মাহি

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি। সিনেমায় এন্ট্রিতেই সবার দৃষ্টি কেড়ে নিয়েছেন এই নায়িকা। তিনি বর্তমানে বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত  অভিনেত্রীদের একজন। ২০১৯ সালে মাহীকে নিয়ে বই প্রকাশ করেন তার ভক্তরা, বইটির নাম ‘মাহী দ্য প্রিন্সেস’। 

এসবের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনা-সমালোচনায় থাকেন মাহি। সাম্প্রতিক সময়ে দেশের শোবিজ পাড়ায় ছড়িয়েছিল মাহির সংসার ভাঙার গুঞ্জন। তবে সে সময় মাহি বলেন, সবাই এমন খবর কোথায় পান, আমি ঠিক জানি না। তাদেরকে আমার বিয়ে ভাঙার খবর কে সরবরাহ করে? আমি আর অপু তো ভালোই আছি। এক সঙ্গে সংসার করছি। শুটিং থাকলে ঢাকায় থাকি। ফ্রি থাকলেই সিলেটে যাই শ্বশুর বাড়িতে।

মাহির অবশ্য সে কথার সত্যতা মিলল আজ ঈদের দিন। এবারের ঈদ মাহি শ্বশুরবাড়িতে ‘হামিদ ভিলা’য় করছেন। অবশ্য শ্বশুরবাড়ির কথা উল্লেখ করে একটি ভিডিও পোস্ট করেছিলেন। তবে ঈদে শ্বশুরবাড়ির সকলের সঙ্গে মিলে মাহি একটি ছবি প্রকাশ করেন। যেখানে শাড়ি পরিহিত মাহিকে স্বামী অপুর পাশে দেবরকে ধরে দাঁড়াতে দেখা যায়।

২০১৬ সালের ২৪ মে মাহমুদ পারভেজ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। দুজনের মধ্যে পূর্ব পরিচয় ছিলো। তাছাড়া, উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে করেন দুজন।

ডেইলি বাংলাদেশ/টিএএস