শোক দিবস উপলক্ষে ৯ টেলিভিশনে ‘হাসিনা: এ ডটার’স টেল’ 

শোক দিবস উপলক্ষে ৯ টেলিভিশনে ‘হাসিনা: এ ডটার’স টেল’ 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২১ ১৩ আগস্ট ২০২০   আপডেট: ১৮:১৬ ১৩ আগস্ট ২০২০

প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’র পোস্টার

প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’র পোস্টার

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন ছাড়াও আটটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’। 

শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিটে ইন্ডিপেনডেন্ট টেলিভিশন, রাত ১১টায় এটিএন নিউজ, সকাল ১১টা ৩০ মিনিটে চ্যানেল আই, দুপুর ১২টায় একুশে টেলিভিশন, দুপুর ৩টায় বাংলাদেশ টেলিভিশন একই সময়ে একাত্তর টেলিভিশন, বিকাল ৫টায় বিজয় টেলিভিশন, বিকাল ৫টা ৪৫ মিনিটে চ্যানেল টোয়েন্টিফোরে এই প্রামান্যচিত্র প্রদর্শিত হবে। এছাড়াও মাছরাঙা টেলিভিশনে সকাল ১১টায় প্রচারের পর তা পুন:প্রচার হবে রাত ১২টায়।

১৯৫২ সালে পরিবারের সদস্যদের সঙ্গে ঢাকায় আসা থেকে শুরু করে শেখ হাসিনার ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনের বিভিন্ন ঘটনা উঠে এসেছে এই প্রামাণ্যচিত্রে। 

এটি নির্মাণ করেছেন পিপলু খান। এরই মধ্যে দেশে-বিদেশে বিভিন্ন জায়গায় প্রদর্শিত হয়ে প্রশংসা কুড়িয়েছে প্রামাণ্যচিত্রটি। এর সঙ্গীতায়োজন করেছেন দেবজ্যোতি মিস্ত্র, সিনেমাটোগ্রাফি সাদিক আহমেদ এবং সম্পাদনা করেছেন নবনীতা সেন।

সিআরআইর ব্যানারে নির্মিত প্রামান্যচিত্রটির প্রযোজক হিসেবে রয়েছেন বঙ্গবন্ধুর দৌহিদ্র ও সিআরআইর ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক  ববি এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী ও সিআরআইর ট্রাস্টি নসরুল হামিদ।

ডেইলি বাংলাদেশ/এনএ