শোক দিবসে কুমিল্লায় ১৮ হাজার পরিবারে খাদ্য সহায়তা 

শোক দিবসে কুমিল্লায় ১৮ হাজার পরিবারে খাদ্য সহায়তা 

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪৬ ১৩ আগস্ট ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কুমিল্লায় ১৮ হাজার অসহায় পরিবারকে দেয়া হচ্ছে ২৫২ টন খাদ্যসামগ্রী। 

দেশের করোনা পরিস্থিতির কারণে এই ব্যতিক্রমধর্মী মানবিক উদ্যোগ নেন কুমিল্লা সদরের এমপি মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। কর্মসূচি সফল করতে এরইমধ্যে মহানগর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সর্বাত্মক প্রস্তুতি সম্পন্ন করেছেন।

শনিবার শহীদ ধীরেন্দধনাথ দত্ত স্টেডিয়ামে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি উদ্বোধন করবেন এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার। 

দুপুরে কুমিল্লা মহানগরীর ২৭ টি ওয়ার্ড ও আদর্শ সদর উপজেলার ৬ ইউপির ৫৪ টি স্পট, শিল্পকলা একাডেমি, জিমনেসিয়াম ও স্টেডিয়াম থেকে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৯০ টন চাল, ৫৪ টন আটা, ৩৬ টন আলু, ৩৬ টন পেঁয়াজ, ১৮ টন ডাল ও ১৮ টন তেল। 

বাদ আসর জেলার মসজিদে মসজিদে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়ার আয়োজন করা হয়েছে। 

এমপি বাহার বলেন, বঙ্গবন্ধু সারা জীবন অসহায় মানুষের জন্য রাজনীতি করছেন। তিনি চেয়েছিলেন বাংলার গরিব দু:খী মানুষের মুখে হাসি ফুটাতে। করোনা মহামারিতে নেতা-কমীদের নির্দেশ দিয়েছি অসহায় মানুষের পাশে দাঁড়াতে। দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠা ও তাদের নিজস্ব অর্থায়নে অসহায় কর্মহীন মানুষের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ খাদ্য সহায়তা কর্মসূচি নিয়েছি। 

ডেইলি বাংলাদেশ/এমকে