Alexa শেষ সময়ে বদলে গেলো টাইগারদের প্রতিপক্ষ 

শেষ সময়ে বদলে গেলো টাইগারদের প্রতিপক্ষ 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৫২ ১৩ নভেম্বর ২০১৯   আপডেট: ১২:০৩ ১৩ নভেম্বর ২০১৯

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

বৃহস্পতিবার থেকে বাংলাদেশে শুরু হচ্ছে ইমার্জিং এশিয়া কাপ। শেষ সময়ে এসে টাইগারদের প্রতিপক্ষ বদলে গেছে। বাংলাদেশের প্রতিপক্ষ ছিল আরব আমিরাত, সেখানে তারা নাম প্রত্যাহার করে নেয়ায় অংশ নিচ্ছে নেপাল।

টুর্নামেন্টের শুরুতে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে ‘বি’ গ্রুপে ছিল ভারত, হংকং ও সংযুক্ত আরব আমিরাত। শেষে এসে নাম প্রত্যাহার করে নিলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) না আসার কারণ জানাতে পারেনি দলটি। ফলে আরব আমিরাতের জায়গায় নেয়া হয় নেপালকে। ‘এ’ গ্রুপের দলগুলো হলো শ্রীলংকা, পাকিস্তান, আফগানিস্তান ও ওমান।

বাংলাদেশের ইমার্জিং দলে রয়েছেন ভারতে টি-টোয়েন্টি সিরিজ খেলে আসা জাতীয় দলের চার ক্রিকেটার। তারা হলেন সৌম্য সরকার, আবু হায়দার রনি, আমিনুল ইসলাম বিপ্লব ও নাইম শেখ। এছাড়া জাতীয় দলে খেলা আরও কয়েকজন ক্রিকেটারও দলে আছেন। টাইগারদের নেতৃত্বের গুরুদায়িত্ব দেয়া হয়েহে নাজমুল হোসেন শান্তর উপর।

‘এ’ গ্রুপের সব ম্যাচ কক্সবাজারে অনুষ্ঠিত হবে। বিকেএসপিতে লড়বে ‘বি’ গ্রুপের দলগুলো। তবে সেমিফাইনাল ও ফাইনালের ভেন্যু মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।  ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ নভেম্বর।

ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশের স্কোয়াড: নাজমুল হাসান শান্ত (অধিনায়ক), নাইম শেখ, ইয়াসির আলী চৌধুরী, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, সৌম্য সরকার, তানভীর ইসলাম, মাহমুদ হাসান, মেহেদী রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভুঁইয়া, আবু হায়দার রনি, মাহাদী হাসান।

ডেইলি বাংলাদেশ/এএল/টিআরএইচ